kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

শাইনপুকুরের প্রথম জয়ে সাব্বিরের আক্ষেপ

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৯ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



শাইনপুকুরের প্রথম জয়ে সাব্বিরের আক্ষেপ

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের চলতি আসরে প্রথম জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। আজ পঞ্চম রাউন্ডের ম্যাচে শাইনপুকুর ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে উত্তরা স্পোটিং ক্লাবকে। এই জয়ে বড় অবদান রাখা সাব্বির হোসেন করেছেন ৯৯ রান। ৫ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে দশম স্থানে শাইনপুকুর। সমানসংখ্যক ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে উত্তরা।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় শাইনপুকুর। বল হাতে নিয়েই উত্তরা ব্যাটসম্যানদের বিপদে ফেলে দেন শাইনপুকুরের বোলাররা। ৪৪.৪ ওভারেই মাত্র ১৪৫ রানে গুটিয়ে যায় উত্তরা। দলের পক্ষে ৫১ রান করে অপরাজিত থাকেন মিনহাজুল আবেদিন। এছাড়া ওপেনার তানজিদ হাসান ২৫ ও অধিনায়ক মোহিমিনুল খান ২১ রান করেন। শাইনপুকুরের মিডিয়াম পেসার সাব্বির ২৭ রানে ৩ উইকেট নেন।

বল হাতে দুর্দান্ত পারফরমেন্সের পর ব্যাট হাতেও জ্বলে উঠেন সাব্বির। ওপেনার হিসেবে নেমে চার-ছক্কার ফুলঝুড়ি ফুটিয়েছেন তিনি। ৭টি করে চার-ছক্কা মারেন এই ডান-হাতি ২২ বছর বয়সী ব্যাটসম্যান। তবে সেঞ্চুরির দ্বারপ্রান্তে দাঁড়িয়ে থামতে হয় তাকে। ৭২ বলে ৯৯ রান করেন তিনি। দলের জয়ের টার্গেট ১৪৬ রান। এরমধ্যে ৯৯ রানই ছিলো সাব্বিরের। জয় থেকে ১ রান দূরে থাকতে আউট হন সাব্বির। তবে অমিত হাসান অপরাজিত ৬ রান করে শাইনপুকুরের প্রথম জয় নিশ্চিত করেন। ম্যাচ সেরা হয়েছেন সাব্বির।

মন্তব্য



সাতদিনের সেরা