kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেলেন মেসি!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৯ ১৬:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেলেন মেসি!

ছবি : এএফপি

অনেক নাটকীয়তা এবং জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছিলেন লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপের পর এই প্রথম জাতীয় দলে ফিরেছিলেন ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে। কিন্তু এই প্রত্যাবর্তন সুখকর হয়নি। দলকে জেতাতে পারেননি এই ফুটবল সুপারস্টার। শুক্রবার রাতে ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হারে আর্জেন্টিনা। পরের ম্যাচে দলেও থাকছেন না লিওনেল মেসি।

আতলেতিকো মাদ্রিদের স্টেডিয়াম ওয়ান্দা মেত্রোপলিতানোতে শুক্রবার রাতে ভেনেজুয়েলার বিপক্ষে এই ম্যাচে চোটে পড়েছেন আর্জেন্টিনা তারকা। ম্যাচ শেষে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন অধিনায়কের কুঁচকিতে ব্যথা অনুভব করার কথা জানিয়েছে। দাড়ি কামিয়ে নতুন চেহারায় ফেরা মেসি ম্যাচে তার প্রতিভার কিছু স্বাক্ষর রেখেছিলেন। তবে তা দলকে জেতাতে যথেষ্ট হয়নি।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসেসিয়েশনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, মঙ্গলবার তানজিয়ারে বাংলাদেশ সময় রাত একটায় মরক্কোর বিপক্ষে ম্যাচে খেলবেন না মেসি। ওই ম্যাচ থেকে মিডফিল্ডার গনসালো মার্তিনেসও ঊরুর চোটে ছিটকে গেছেন বলে জানা গেছে। গত বছরের জুন-জুলাইয়ে হওয়া রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে আর্জেন্টিনা ছিটকে পড়ার পর মেসি মাঝে দেশের হয়ে খেলেননি।

মন্তব্য



সাতদিনের সেরা