kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মোশাররফকে দেখতে হাসপাতালে সাবেক আইসিসি সভাপতি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মার্চ, ২০১৯ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মোশাররফকে দেখতে হাসপাতালে সাবেক আইসিসি সভাপতি

ছবি : সোশ্যাল সাইট

কিছুদিন আগেই দেশের ক্রিকেটাঙ্গনে একটি খারাপ খবর এসেছে। ব্রেইন টিউমারে আক্রান্ত বাংলাদেশি ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। এই অভিজ্ঞ স্পিনার এখন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের পর ডাক্তারদের পর্যবেক্ষণে আছেন তিনি। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মোশাররফকে দেখে এসেছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল।

বাংলাদেশ সরকারের বর্তমান অর্থমন্ত্রী মোস্তফা কামাল ছাড়াও সিঙ্গাপুরে রুবেলের শয্যাপাশে ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এস এম রেজাউল করিম এবং সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মুস্তাফিজুর রহমান। রুবেলকে দেখতে যাওয়ায় তার স্ত্রী চৈতি ফারহানা রূম্পা ফেসবুকে লিখেছেন, 'আমরা নিজেদের ভাগ্যবান ও আনন্দিত মনে করছি। সবাইকে ধন্যবাদ, আমাদের জন্য সবার সমর্থন ও ভালোবাসার জন্য।'

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৯ মার্চ) সিঙ্গাপুরে বিখ্যাত নিউরো সার্জন এলভিন হংয়ের অধীনে রুবেলের অস্ত্রোপচার সম্পন্ন হয়। অস্ত্রোপচারের পর বর্তমানে সুস্থ আছেন রুবেল। এমনকি স্বাভাবিক খাবার গ্রহণ করতে পারছেন।  তবে তিনি কতটা ঝুঁকিমুক্ত তা জানা যাবে বায়োপসি রিপোর্টের পর। ব্রেইন টিউমারে আক্রান্ত হলে ক্যান্সারের ঝুঁকি থাকে অনেকাংশে। রুবেলের ক্যান্সারের ঝুঁকি আছে কি না সেটিই জানাবে বায়োপসি রিপোর্ট। সেই রিপোর্টের অপেক্ষাতেই এখন আছে তার পরিবার এবং দেশের ক্রিকেটাঙ্গন।

মন্তব্য



সাতদিনের সেরা