kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৯ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর

কিছুদিন আগেই নিউজিল্যান্ড হামলা নিয়ে নিজ দেশের মিডিয়া এবং রাজনৈতিকদের ধুয়ে দিয়েছিলেন গৌতম গম্ভীর। এতে মনে করা হচ্ছিল, তার বিজেপিতে যোগদানের গুঞ্জন হয়তো সত্যই নাও হতে পারে। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে ভারতের সাবেক ওপেনার এবার নাম লেখালেন ক্ষমতাসীন বিজেপিতে। এমনকী আসন্ন নির্বাচনে তিনি নাকি নয়াদিল্লি থেকে বিজেপির প্রার্থীও হতে পারেন বলে শোনা যাচ্ছে।

ভারতের সাবেক ক্রিকেটার কীর্তি আজাদ, নভজ্যৎ সিং সিধু, মোহাম্মদ আজহারউদ্দিনের মতোই গম্ভীর সক্রিয় রাজনীতিতে প্রবেশ করলেন। আজ শুক্রবার বিজেপির সদর দপ্তরে অর্থমন্ত্রী অরুণ জেটলি আনুষ্ঠানিকভাবে তাকে স্বাগত জানান। ২০১৪ সালের লোকসভা ভোটে পঞ্জাবের অমৃতসর কেন্দ্রে অরুণ জেটলির হয়ে প্রচারে নেমেছিলেন গৌতম গম্ভীর। যদিও সেই প্রচারের ফলাফল ইতিবাচক হয়নি। কংগ্রেসের অমরিন্দর সিংহের কাছে হারতে হয়েছিল জেটলিকে। তখন থেকেই জল্পনা শুরু হয় যে, বিজেপিতে যোগ দিচ্ছেন গম্ভীর।

নয়াদিল্লি কেন্দ্রের বর্তমান সাংসদ হলেন মীনাক্ষী লেখি। কিন্তু গম্ভীরের বাড়ি দিল্লির রাজেন্দ্র নগরে। যা আবার এই কেন্দ্রের মধ্যেই পড়ে। নির্বাচনী লড়াইয়ে যা তার পক্ষে যাবে বলে মনে করা হচ্ছে। কাশ্মীরে জঙ্গি হানার নিন্দা করে প্রচুর পোস্ট রয়েছে তার টুইটারে। ২৬ ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোটে বিমানবাহিনীর অভিযানের সমর্থনেও রয়েছে একাধিক পোস্ট। রাজনৈতিক ভাবে তার অবস্থান নিয়ে তাই কখনই সংশয় ছিল না বিজেপির। যার 'পুরস্কার' পেলেন গম্ভীর।

মন্তব্য



সাতদিনের সেরা