kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

মায়ের পছন্দের কন্যার গলায় আজ মালা দেবেন মুস্তাফিজ

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৯ ১৫:০৭ | পড়া যাবে ১ মিনিটে



মায়ের পছন্দের কন্যার গলায় আজ মালা দেবেন মুস্তাফিজ

বিয়ের পিঁড়িতে বসছেন কাটার মাস্টারখ্যাত জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। আজ শুক্রবার পারিবারিকভাবে আকদ সম্পন্ন হবে। আর বিয়ের আনুষ্ঠানিকতা হবে ওয়ানডে বিশ্বকাপের পর। গতকাল মুস্তাফিজের জাতীয় দলের সতীর্থ এবং বন্ধু মেহেদী হাসান মিরাজেরও আকদ সম্পন্ন হয়েছে। তিনিও ওয়ানডে বিশ্বকাপের পর বিয়ের অনুষ্ঠান করবেন। আগামী ৩০ মে ইংল্যান্ডের ওভালে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ শুরু হওয়ার কথা রয়েছে। 

মুস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজ বাড়িতে আত্মীয়-স্বজনদের নিয়ে ছোটখাট একটা অনুষ্ঠান হবে। পরবর্তীতে বিসিবির ক্রিকেটার, কর্মকর্তা, বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীদের নিয়ে রাজধানীতে অনুষ্ঠানের আয়োজন করা হবে।  আজ শুক্রবার কনের পরিবারের লোকজন আমাদের বাড়ি আসবে। সেখানে বিয়ের পরবর্তী আনুষ্ঠানিকতার দিনক্ষণ ঠিক হবে।

কনে সামিয়া ইয়াসমিন শিমু হলেন মুস্তাফিজের মামাত বোন। আরও পরিস্কার করে বললে, মুস্তাফিজের মেজ মামা রওনাগুল ইসলাম বাবুর মেয়ে হলেন শিমু। কনের বাড়ি বাড়ি পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামে। তিনি হলেন পরিবারের তৃতীয় মেয়ে। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী। জানা গেছে, মুস্তাফিজের মায়ের ইচ্ছাতেই মামাত বোনের সঙ্গে তার বিয়ে হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা