kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

রোনালদোকে গ্রেপ্তার থেকে বাঁচাতে জুভেন্তাসের উদ্যোগ

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৯ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোকে গ্রেপ্তার থেকে বাঁচাতে জুভেন্তাসের উদ্যোগ

ছবি : এএফপি

স্প্যানিশ লিগ ছেড়ে ইতালিয়ান সিরি আতে বল পায়ে ঝড় তুলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হয়ে উঠেছেন জায়ান্ট দল জুভেন্তাসের প্রধান ত্রাতা। তাই কোনোভাবেই পর্তুগিজ সুপারস্টারকে হাতছাড়া করতে চায় না দলটি। এদিকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রোনালদোর সামনে আছে গ্রেপ্তারের ঝুঁকি! সেই ঝুঁকি এড়াতে যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ খেলবে না জুভেন্টাস। এর বদলে চীন ও সিঙ্গাপুরে খেলবে দলটি। 

গত বছর সিআর সেভেনের বিরুদ্ধে 'ধর্ষণের অভিযোগ' তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক নারী। তার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাঁকে ধর্ষণ করেছিলেন রোনালদো। ওই সময় বিষয়টি ৩ লাখ ৭৫ হাজার ডলারের বিনিময়ে আপোষরফা হয়েছিল। কিন্তু এতদিন পর সেই আপোষ ভেঙ্গে সব ফাঁস করেছেন ক্যাথরিন। পর্তুগিজ তারকা এবং তাঁর আইনজীবী বরাবরই এই অভিযোগ অস্বীকার করে এসেছেন। এছাড়া জুভেন্টাসও এ সময় তাদের সেরা তারকার পাশে দাঁড়িয়েছে।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের আয়োজক কর্তৃপক্ষ জুভেন্টাসের ম্যাচগুলো যুক্তরাষ্ট্র থেকে চীন এবং সিঙ্গাপুরে সরিয়ে নিয়েছেন। সেখানে জুভেন্টাসের সঙ্গে যোগ দেবে দুই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহাম হটস্পার। কিছুদিনের মধ্যে নিজেদের প্রাক-মৌসুম সফরের সূচি প্রকাশ করবে জুভেন্টাস। রোনালদোর বিরুদ্ধে অবশ্য এখনও তদন্ত করছে লাস ভেগাস পুলিশ। জুভেন্তাসের জার্সিতে প্রথম মৌসুমেই দুর্দান্ত ফর্মে আছেন রোনালদোর বিরুদ্ধে পরোয়ানাও জারি করা আছে।

মন্তব্য



সাতদিনের সেরা