kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

'প্রিমিয়ার লিগ এত সহজ না যে ইচ্ছে হলেই খেলব' সাকিব প্রসঙ্গে পাপন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৯ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



'প্রিমিয়ার লিগ এত সহজ না যে ইচ্ছে হলেই খেলব' সাকিব প্রসঙ্গে পাপন

ফাইল ছবি

জাতীয় টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরি থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বিপিএল ফাইনালে চোট পাওয়ার পর মিস করেছেন নিউজিল্যান্ড সফর। দেশে এখন চলছে অভিজাত ঘরোয়া আসর ঢাকা প্রিমিয়ার লিগ। এ মাসের শেষেই শুরু হবে আইপিএল। বিশ্বসেরা অল-রাউন্ডার এই দুটি আসরেই খেলতে চাইছেন। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথায় বোঝা গেল, বিষয়টা যতটা সহজ ভাবা হচ্ছে,আসলে ততটা সহজ নয়।

আজ গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে বিসিবি প্রধান বলেন, 'সাকিব প্রিমিয়ার লিগ খেলতে চায়, আমাকেও বলেছে। আমি তখন দুবাইয়ে, আইসিসির সভায়। ২০ মার্চ ওকে চিকিৎসকেরা দেখবে। এরপর জানা যাবে। এটা (অনাপত্তিপত্র) পুরোটাই চিকিৎসকদের ওপর নির্ভর করছে। সত্যি বলতে, ওর প্রিমিয়ার লিগ খেলার কোনো সুযোগ দেখি না। ওর নাম ড্রাফটে ছিল না। খেলতে চাইলেই তো হবে না। ঢাকা প্রিমিয়ার লিগ এত সহজ না যে ইচ্ছে হলেই খেলব।'

আসলে ঢাকা প্রিমিয়ার লিগের নিয়মটাই উঠে এসেছে বিসিবি সভাপতির কথায়। এবারের লিগের প্লেয়ার ড্রাফটসে নাম দেননি তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান। তামিম-মুশফিক বিশ্রাম চাইলেও সাকিব কোনো কারণ দেখাননি। এখন চোট থেকে সেরে ওঠার পর সাকিবকে যদি কোনো দল নিতে যায়; সেটা প্রিমিয়ার লিগের বাইলজের লংঘন করা হবে। খুব স্বাভাবিকভাবেই তখন বাকী দলগুলো আপত্তি তুলবে। সুতরাং, মাঠে ফেরার জন্য আইপিএল পর্যন্তই অপেক্ষা করতে হবে বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয়কে।

মন্তব্য



সাতদিনের সেরা