kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

আমরা পুরোটা সময় লড়াই করেছি : আগুয়েরো

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৯ ১৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



আমরা পুরোটা সময় লড়াই করেছি : আগুয়েরো

আগুয়েরোকে অভিনন্দন জানাচ্ছেন কোচ পেপ গার্দিওলা। ছবি : এএফপি

দুই গোলে পিছিয়ে পড়ার পরও ঘুরে দাঁড়িয়ে স্বাগতিক সোয়ানসি সিটিকে ৩-২ গোলে হারিয়ে এএফ কাপের সেমি-ফাইনালে পৌঁছেছে ম্যানচেস্টার সিটি। নাটকীয় ওই জয়ে পেপ গার্দিওলার দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আর্জেন্টাইন সুপার স্টার সার্জিও আগুয়েরো। তিনি প্রথম গোলে সহায়তা করার পর পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করে দলকে সমতায় ফিরিয়ে আনেন।

তবে পেনাল্টি থেকে নেয়া তার ওই গোলটি জমা পড়েছে স্বাগতিক গোল রক্ষক ক্রিস্টোফার নর্ডফেলডটের আত্মঘাতি হিসেবে। কারণ আগুয়েরোর পেনাল্টি থেকে নেয়া শটটি বারে লেগে ফিরে আসার সময় ওই গোল রক্ষকের গায়ে লেগে জালে জড়িয়েছিল। এর পর শেষ মুহূর্তে দর্শনীয় হেডে গোলটি করেন আগুয়েরো। ওই গোলটিই কেবল তার নামের পাশে যুক্ত হয়েছে। যে জয়ে সিটির চার শিরোপা জয়ের পথটি এখনো উন্মুক্ত রয়েছে।

ম্যাচ শেষে আর্জেন্টাইন সুপার স্টার বলেন, 'মাঝে মধ্যে লড়াইয়ে ফেরা সম্ভব হয়। আমাদের সেমি-ফাইনালে পৌঁছানোটা গুরুত্বপূর্ণ ছিল। যে কারণে আমরা খুশি। আমরা সব সময় বিশ্বাস করেছিলাম এমনটি হবে। কারণ আমরা সব সময় লড়াই করে গেছি।'

ইতোমধ্যে লিগ কাপের শিরোপা ঘরে তুলেছে সিটিজেনরা। প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। আর পৌছে গেছে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে। ফলে শনিবারের ওই জয়টি চার শিরোপা জয়ের পথটি উন্মুক্ত হয়ে আছে সিটিজেনদের জন্য।

ম্যাচের আধা ঘন্টার মধ্যেই সিটিজেনদের বিপক্ষে ২-০ গোলের লিড পেয়ে গিয়েছিল চ্যাম্পিয়নশীপের দলটি। এ সময় গোল করে স্বাগতিক দলকে এমন সুবিধাজনক অবস্থানে পৌছে দেন যথাক্রমে ম্যাট গ্রাইমস ও বার্সান্ট সেলিনা।

মন্তব্য



সাতদিনের সেরা