kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

দিবালাকে খেলার স্বাধীনতা দিয়েছে জুভেন্তাস

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:১৯ | পড়া যাবে ২ মিনিটে



দিবালাকে খেলার স্বাধীনতা দিয়েছে জুভেন্তাস

আর্জেন্টিনার ফরোয়ার্ড তারকা পাওলো দিবালা জাতীয় দলে ব্রাত্যই থেকে যাচ্ছেন। দেশের জার্সিতে তার ভাগ্য কবে খুলবে তা অনিশ্চিত। তার খেলার ধরনের কারণেই নাকি এই সমস্যা। তবে ক্লাব ফুটবলে দাপিয়ে বেড়াচ্ছেন এই তরুণ। জুভেন্তাসে যোগ দেওয়ার পর পছন্দের পজিশনে খেলার স্বাধীনতা পেয়েছেন বলে জানিয়েছেন দিবালা। একইসঙ্গে কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির প্রশংসা করতেও ভুলেননি তিনি।

উয়েফার ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে দিবালা বলেছেন, 'এখানে আসার পর প্রথম দিন থেকেই আমি যেখানে খেলতে চাই সেখানে খেলার স্বাধীনতা তিনি আমাকে দিয়েছেন। আমি মনে করি, বিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। আর জুভেন্তাসের মতো একটা বড় ক্লাব যা অর্জন করার চেষ্টা করছে; তার অংশ হতে পারার অনুভূতিটা একজন খেলোয়াড়ের জন্য সত্যি অসাধারণ ঘটনা।'

আজ বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে স্প্যানিশ ক্লাব আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। টানা সাতবারের সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্তাস ১৯৯৬ সালে আয়াক্সকে হারিয়ে শেষবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল। গত চার আসরে দুইবার ফাইনালে পৌঁছালেও শিরোপা ঘরে তুলতে পারেনি ক্লাবটি। এবার ক্রিশ্চিয়ানো রোনালদো; দিবালাদের ওপর ভর করে নতুন স্বপ্ন দেখছে তারা।

মন্তব্য



সাতদিনের সেরা