kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

ইউরোপা লিগের ম্যাচ নিয়ে রক্তারক্তি কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ইউরোপা লিগের ম্যাচ নিয়ে রক্তারক্তি কাণ্ড!

ছবি : দ্য গার্ডিয়ান

আসন্ন ইউরোপা লিগের ম্যাচকে সামনে রেখে সেভিয়া ও ল্যাৎসিওর সমর্থকরা গতকাল বিবাদে জড়িয়েছে। এ সময় রোমে অন্তত তিনজন সমর্থক ছুরিকাহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে ইতালিয় গণমাধ্যম। মন্টির ওই সংঘর্ষে অন্তত অর্ধ শতক লোক জড়িত ছিল, পরে দাঙ্গা পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

দৈনিক লা রিপাবলিকার রিপোর্টে বলা হয়েছে, ইউরাপো লিগের বৃহস্পতিবারের ম্যাচকে সামনে রেখে বুধবার হাঙ্গামায় জড়িয়ে তিন ব্যক্তি আহত হয়েছে। এদের দুইজন স্পেনের ও একজন আমেরিকার নাগরিক। স্থানীয় একজন বার মালিক পত্রিকাটিকে বলেছে, 'কাঁচ ভাঙ্গা ও চিৎকার শুনে আমরা যখন জানালা দিয়ে বাইরে তাকালাম, তখন দেখলাম মাথায় হুড পরিহিত লাঠি ও সশস্ত্র একদল ক্লাব সমর্থক অন্যদের মারধর করছে।'

এদিকে সংঘর্ষে আহতের সংখ্যা ৪ জন বলে উল্লেখ করেছে ক্রীড়া বিষয়ক দৈনিক গাজ্জেত্তা ডেলো। যাদের মধ্যে একজন ব্রিটিশ নাগরিক আশংকাজনক অবস্থায় রয়েছে। এ সংঘর্ষে ছুরি ব্যবহৃত হয়েছে বলেও পত্রিকাটির রিপোর্টে উল্লেখ করা হয়। একজন স্প্যানিশ নাগরিকও বেশ গুরুতর ভাবে আহত হয়েছে উল্লেখ করে এতে আরো বলা হয় অপর দুইজন স্পেন ও মার্কিন নাগরিক সামান্য আহত হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা