kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

ম্যানসিটি কারও দয়ার ওপর নির্ভরশীল নয় : সিলভা

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ম্যানসিটি কারও দয়ার ওপর নির্ভরশীল নয় : সিলভা

প্রিমিয়ার লিগের দৌঁড়ে এগিয়ে যেতে চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের দয়ার উপর তার ক্লাবটি নির্ভরশীল নয় বলে মন্তব্য করেছেন ম্যানচেস্টার সিটি তারকা বার্নার্ডো সিলভা। বর্তমানে গোল ব্যবধানে লিভারপুলকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে সিটি। তবে লিভারপুলের হাতে রয়েছে বাড়তি একটি ম্যাচ। আগামী ২৪ ফেব্রুয়ারি ওল্ড ট্রাফোর্ডে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের মোকাবেলা করবে লিভারপুল। যে ম্যাচে ইউনাইটেড জয় পেলে এর সুবিধা ঘরে তুলতে পারবে বর্তমান চ্যাম্পিয়নরা।

তবে লিভারপুলের পয়েন্ট খোয়ানোর দিকে মনোযোগ দিতে চাননা সিলভা। বরং তারা মনোযোগ রাখতে চান সিটির পারফর্মেন্সে। যুক্তরাজ্যের গণমাধ্যমকে সিলভা বলেন, 'তারা (লিভারপুল) যদি পয়েন্ট হারায় তাহলে সেটি অবশ্যই ভালো বিষয়। কিন্তু শুধু কোচ নয় আমরা ক্লাবের সব খেলোয়াড়রাই নিজেদের দায়িত্বের প্রতি বেশী মনোযোগী থাকতে চাই। আমরা যদি নিজেদের খেলায় জয় না পাই, তাহলে তারা কী করল বা না করল তাতে কিছু যায় আসে না। তাই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে নিজেদের খেলা।'

লিগে সর্বশেষ তিন ম্যাচে জয়লাভ করেছে সিটি। সার্জিও আগুয়েরো এই জয়ের মিছিলে নেতৃত্ব দিয়েছেন। শুধু তাই নয়, আর্সেনাল ও চেলসির বিপক্ষে হ্যাটট্রিকও করেছেন এই আর্জেন্টাইন তারকা। এর মাধ্যমে প্রিমিয়ার লিগে অ্যালান শিয়ারেরের রেকর্ড সংখ্যক ১১টি হ্যাট্রিকের সমান অবস্থানে পৌঁছে গেছেন আগুয়েরো। সেই সঙ্গে লিগে সিটির সর্বাধিক গোলদাতার আসনটিও নিজের করে নিয়েছেন তিনি।

সিলভার মতে, ৩০ বছর বয়সী আর্জেন্টাইন তারকার নতুন করে নিজেকে প্রমাণ করার কিছু নেই। তিনি বলেন,'তার (আগুয়েরো) সম্পর্কে বলার জন্য আমার মনে হয় না বেশি শব্দ প্রয়োগের প্রয়োজন রয়েছে। সপ্তাহের পর সপ্তাহ ধরে সে নিজেকে প্রমাণ করে চলেছে। তার মতো একজন স্ট্রাইকার পাওয়াটা আমাদের জন্য চমৎকার ব্যাপার। দলের জন্য প্রচুর সংখ্যক গোল করে চলেছে সে। আমি শুধু আশা করব, এই ধারা সে যেন বজায় রাখতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা