kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ক্রিকেটারকে দলে না নেওয়ায় নির্বাচককে পিটুনি!

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ক্রিকেটারকে দলে না নেওয়ায় নির্বাচককে পিটুনি!

দিল্লির নির্বাচক অমিত ভাণ্ডারি। ছবি : ইন্টারনেট

প্রত্যাশিত সুযোগ না পেয়ে কেউ বা মন খারাপ করে বসে থাকেন, কেউবা মিডিয়া কিংবা সোশ্যাল সাইটে নিজের ক্ষোভ উগড়ে দেন। তাই বলে মারপিট! শুনতে অদ্ভুত লাগলেও এমন ঘটনাই ঘটেছে ভারতের নয়াদিল্লিতে! দিল্লির অনূর্ধ্ব-২৩ ক্রিকেট দলে সুযোগ না পাওয়া এক ক্রিকেটারের ভাড়া করা গুণ্ডাদের হাতে আক্রান্ত হয়েছেন ভারতীয় জাতীয় দলের সাবেক পেসার তথা দিল্লির নির্বাচক অমিত ভাণ্ডারি।

মারধরের শিকার অমিত ভাণ্ডারির অভিযোগ, দলে সুযোগ না দেওয়ায় ওই ক্রিকেটার প্রথমে তাকে চড় মারে। এরপর গুণ্ডাদের লেলিয়ে দেয়। সেন্ট স্টিফেন্স কলেজ মাঠে অন্তত ২৫ জন যুবক হকিস্টিক নিয়ে তাকে বেদম পিটুনি দেয়। এতে মাথা সহ শরীরের বিভিন্ন অংশে চোট পেয়েছেন তিনি। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, এই নির্বাচক অমিত ভাণ্ডারি এখন বিপদমুক্ত।

বুধবার থেকে শুরু হচ্ছে ওয়ানডে লিগের নক-আউট পর্ব। তার জন্য সেন্ট স্টিফেন্স কলেজ মাঠে ট্রায়াল চলছিল। সেখানেই এই ঘটনা ঘটে। অমিতের অভিযোগ, তাকে প্রাণে মারার হুমকি দেয় ভাড়াটে গুণ্ডারা। পাশাপাশি বাকী দুই নির্বাচককেও হুমকি দেওয়া হয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অমিতের জবানবন্দি নেওয়া হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকীদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

উল্লেখ্য, দিল্লির ক্রিকেটে এই ধরনের ঘটনা অবশ্য নতুন কিছু নয়। কিছুদিন আগেই অনূর্ধ্ব-১৬ দলে এক ক্রিকেটারকে না নেওয়ায় নির্বাচকদের দিকে রীতিমতো বন্দুক তাক করে হুমকি দেওয়া হয়েছিল‌! সে তুলনায় এবার মারধরের ওপরেই বাঁচলেন অমিত ভাণ্ডারী।

মন্তব্য



সাতদিনের সেরা