kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

ফরহাদ রেজার তোপ সামলে খুলনার বড় স্কোর

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০১৯ ১৫:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ফরহাদ রেজার তোপ সামলে খুলনার বড় স্কোর

ছবি : বিসিবি

হারতে হারতে পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান করা খুলনা টাইটান্স বড় টার্গেটই ছুড়ে দিল। বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ ৬ উইকেটে ১৮১ রান। সর্বোচ্চ ৪৮ রান করেছেন নাজমুল হোসেন শান্ত। এছাড়া ডেভিড ওয়াইজ, ব্রেন্ডন টেইলর আর অধিনায়ক মাহমুদউল্লাহও ব্যাট হাতে অবদান রেখেছেন। বল হাতে ৩২ রানে ৪ উইকেট নিয়েছেন ফরহাদ রেজা।

আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস জিতে খুলনা টাইটান্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স। শুরুতেই মাশরাফির বোলিং তোপের মুখে পড়েছে খুলনার ব্যাটসম্যানেরা। প্রথম ওভারের শেষ বলে আল-আমিনকে (৪) মোহাম্মদ মিঠুনের গ্লাভসবন্দি করেছেন মাশরাফি। দলীয় ৫ রানে প্রথম উইকেট হারানোর পর বিপদ সামলানোর চেষ্ঠা করেন জুনায়েদ সিদ্দিকী এবং ব্রেন্ডন টেইলর। কিন্তু ফরহাদ রেজার বলে জুনায়েদ (১৩) রুশোর তালুবন্দি হলে ভাঙে প্রতিরোধ।

টেইলর-শান্তর ব্যাটে আবারও ঘুরে দাঁড়ায় খুলনা। তৃতীয় উইকেটে দুজনের ৪৯ রানের জুটি ভাঙে ক্রিস গেইলের বলে ২০ বলে ৩২ করা টেইলর নাহিদুলের তালুবন্দি হলে। উইকেটে আসেন অধিনায়ক মাহমুদউল্লাহ। একপ্রান্ত আগলে রাখা নাজমুল হোসেন শান্ত ৩৫ বলে ৪৮ করে ফরহাদ রেজার শিকার হন। এই মিডিয়াম পেসারের তৃতীয় শিকারে পরিণত হন ২০ বলে ২৯ করা মাহমুদউল্লাহ। ফরহাদ রেজার চতুর্থ শিকার আরিফুল হক (৬)। শেষদিকে ডেভিড ওয়াইজের ১৫ বলে অপরাজিত ৩৫* রানের ক্যামিওতে নির্ধারিত ২০ ওভারে খুলনা টাইটান্সের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৮১ রান।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মন্তব্য



সাতদিনের সেরা