kalerkantho

বার্সায় ফিরতে পাঁচবার ফোন করেছেন নেইমার!

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৯ ১৪:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বার্সায় ফিরতে পাঁচবার ফোন করেছেন নেইমার!

ধীরে ধীরে ব্রাজিল সুপারস্টার নেইমারের পিএসজি থেকে বার্সেলোনায় ফেরার গুঞ্জনটি আরও স্পষ্ট হয়ে উঠছে। পিএসজিতে গিয়ে নিজের ভুল বুঝতে পেরেছেন বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়। ক্লাবের কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনা খুঁজে পাচ্ছেন না তিনি। এছাড়া বর্তমান কোচ টমাস টুখেলের ওপর তিনি মহাবিরক্ত। তাই বার্সেলোনায় ফেরার জন্য ব্যকুল নেইমার একের পর এক ফোন করে যাচ্ছেন ক্লাবটির কর্তা ব্যক্তিদের!

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন নেইমার। তাকে ফেরানোর অনেক চেষ্টা করেছিলেন তার বার্সা সতীর্থ মেসি-সুয়ারেসরা। কিন্তু নেইমার ফিরেননি। কিছুদিন আগে মেসি আবারও বলেছেন, তিনি এখনও নেইমারের বার্সায় ফেরার অপেক্ষায় করেন। অন্যদিকে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ নেইমারকে দলে টানতে অনেকদিন ধরেই চেষ্টা করে যাচ্ছে। কিন্তু নেইমার নাকি বার্সাতেই ফিরতে চান।

স্প্যানিশ মিডিয়াকে নাকি নেইমারের বাবা বলেছেন, 'আমার ছেলে পিএসজিতে গিয়ে অনেক কষ্ট পাচ্ছে, দলবদলের পুরো বিষয়টাতেই যে যথেষ্ট দুঃখিত। সে ফিরে আসতে চায়।'

নেইমারকে ফিরে পাওয়ার জন্য মিডিয়ার সামনে মেসি ছাড়াও বার্সার বেশ কয়েকজন খেলোয়াড় সম্প্রতি মুখ খুলেছেন। এছাড়াও শোনা যাচ্ছে, বছরখানেক আগে ১৪২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুল থেকে বার্সেলোনায় আসা ফিলিপে কুতিনহোকে পিএসজির কাছে বিক্রি করে দিতে চায় বার্সা। সে অর্থেই পিএসজি থেকেই নেইমারকে আনতে চাচ্ছে তারা। এই সপ্তাহে বার্সার এক প্রতিনিধিদল নেইমারের সঙ্গে দেখা করতে ব্রাজিলে গিয়েছেন বলে জানা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা