kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

ভিডিওতে ঢেউ তুললেন শামির প্রাক্তন হাসিন

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৯ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ভিডিওতে ঢেউ তুললেন শামির প্রাক্তন হাসিন

দুজনের সম্পর্ক গত বছরেই চুকে গেছে। এখন দুজন দুই ভুবনের বাসিন্দা। ভারতীয় জাতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ায় বল হাতে আগুন ছোটাচ্ছেন মোহাম্মদ শামি। বুমরাহ, ইশান্তদের সঙ্গে শামির বলের গতি সামলাতে হিমশিম খাচ্ছেন অজি ব্যাটসম্যানরা। অন্যদিকে পুরনো মডেলিং-অভিনয়ের জগতে ফিরে গেছেন হাসিন জাহান।

শামি-বিহীন জীবন হাসিন নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন। কন্যা আইরার সঙ্গে বেশ রয়েছেন তিনি। শনিবার হাসিন নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। একটি ভিডিও অ্যাপের ক্লিপিং শেয়ার করেছেন তিনি। সেখানে হাসিনকে দেখা যাচ্ছে, মিউজিকের ছন্দে কোমর দোলাতে। লাল টি শার্ট পরিহিতা হাসিনকে ১৫ সেকেন্ডের ভিডিওতে বেশ হাসিখুশি দেখিয়েছে তাকে। শরীরেও দেখা গেছে অনেক পরিবর্তন। বোঝাই যাচ্ছে তিনি মিডিয়া জগতের জন্য প্রস্তুত হচ্ছেন।

মোহাম্মদ শামিকে নিয়ে গতবার বিতর্ক ছড়িয়েছিল আইপিএলে। স্ত্রী হাসিন জাহানের তার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগে মামলা করেছিলেন। এর মধ্যে সবচেয়ে ভয়ংকর ছিল, শামির বড় ভাইকে দিয়ে ধর্ষণ করানোর অভিযোগ! স্ত্রীর সঙ্গে সমস্যার জন্য শামির ক্যারিয়ার সাময়িক ধাক্কাও খেয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ায় হঠাৎই শামির আগুনে বোলিং আইপিএল নিলামে দকর দাম বেড়ে গেছে। অন্যদিকে নিজের মতো সুখেই আছেন হাসিন।

দেখুন সেই ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা