kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

টিভি লাইভে নাথান লায়নের বস্ত্রহরণ করলেন স্টার্ক! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



টিভি লাইভে নাথান লায়নের বস্ত্রহরণ করলেন স্টার্ক! (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে

ঘরের মাঠে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। মাঠ ও মাঠের বাইরে চলছে টান টান উত্তেজনা। সিরিয়াস ক্রিকেট-যুদ্ধের মাঝে কখনও কখনও মজার মুহূর্তও থাকে। পার্থ টেস্টে অজি পেসার মিচেল স্টার্ক এমন এক কাণ্ড করলেন, তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে ক্রিকেটপ্রেমীরা। এদিকে বেচারা নাথান লায়নের ইজ্জতের প্রশ্ন! তিনিই যে ঘটনার শিকার! এই ঘটনায় অজিরা নিজেরা মজায় মাতলেন, পাশাপাশি মাতিয়ে দিলেন দর্শকদের।

ম্যাচের তৃতীয় দিন আজ ভারতের ইনিংস শেষে মাঠে দাঁড়িয়ে লাইভ সাক্ষাতকার দিচ্ছিলেন অজি স্পিনার নাথান লায়ন। পার্থ টেস্ট নিয়ে সিরিয়াস আলোচনা চলছিল দুই পক্ষের। ঠিক তখনই দূর থেকে ছুটে আসেন স্টার্ক। কেউ কিছু বুঝে ওঠার আগেই দ্রুত টেনে নামিয়ে দেন লায়নর শর্টস। এরকম পরিস্থিতি তৈরি হতে পারে বলে লায়ন বোধ হয় আন্দাজই করতে পারেননি! ফলে ক্ষণিকের জন্য তিনি হকচকিয়ে যান!

ঘটনা দেখে হাসতে থাকেন উপস্থাপক। তবে এমনিতে লায়ন ভীষণ শান্ত স্বভাবের মানুষ। সেই শান্ত স্বভাব দিয়েই তিনি ড্যামেজ কন্ট্রোল করেন। নিজেই শর্টসটি টেনে তুলে ফেলেন। এরপর স্টুডিওতেও শুরু হয়ে হাস্যরস। সেখানে অন্যান্যদের সঙ্গে বসে থাকা সাবেক অজি মহাতারকা অ্যাডাম গিলক্রিস্ট কিন্তু লায়নের সঙ্গে ঠাট্টা করার সুযোগ মিস করেননি। তিনি বলেন, 'ভাগ্যিস শর্টসের ভিতর লায়ন ট্রেনিং শর্টস পরে ছিল। ওর সম্মান বেঁচে যাওয়ায় আমি খুশি।'

দেখুন ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা