kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

আবার বদলে গেল টি-টোয়েন্টির সূচি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৮ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আবার বদলে গেল টি-টোয়েন্টির সূচি

ছবি : এএফপি

এই নিয়ে তিনবার বদল হলো বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সূচি। ১৭ ডিসেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য একমাত্র ম্যাচটি নিয়েই যত গণ্ডগোল। শুরুতে বিকাল ৪টায় ঠিক করা হয়েছিল ম্যাচ শুরুর সময়। এরপর দুপুর আড়াইটায় এগিয়ে আনা হয়। কিন্তু বাংলাদেশের ক্রিকেটাররা ফ্লাডলাইটের আলোয় খেলতে অস্বীকৃতি জানানোয় তৃতীয়বারের মতো পরিবর্তন হলো ম্যাচ শুরুর সময়।

বিসিবি সূত্রে জানা গেছে, সিলেটের একমাত্র ম্যাচটি এবার শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। শেষ হবে সোয়া ৩টার দিকে। এই সময়টিকেই গ্রহণ করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। কারণ আড়াইটায় ম্যাচ শুরু হলেও তা শেষ হতে হতে সন্ধ্যা লেগে যেত। সিলেটে তো ফ্লাড লাইটের আলোয় গতকালই একটি ওয়ানডে ম্যাচ খেলেই ফেলল বাংলাদেশ। সেই ম্যাচ জিতে সিরিজও নিশ্চিত হয়েছে। কিন্তু তারপরেও ফ্লাডলাইটে আপত্তি কেন টাইগারদের?

এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেল, সিলেট স্টেডিয়ামের একটি ফ্লাডলাইটের একটা টাওয়ার কারিগরি ত্রুটি আছে। ২০১৪ সালে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে কারিগরি ত্রুটির কারণে ম্যাচ চলার সময় হঠাৎ ফ্লাড লাইট বন্ধ হয়ে গিয়েছিল। তাই এবার কোনো ঝুঁকি নিতে চায় না বিসিবি। টি-টোয়েন্টি ম্যাচের সৌন্দর্যটা আসলে রাতেই ধরা পড়ে। কিন্তু ফ্লাডলাইটে সমস্যা হলে পুরো আয়োজনটাই ভেস্তে যেতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা