kalerkantho

জয় দিয়ে সিরিজ শেষ করতে চান মাশরাফি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৮ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



জয় দিয়ে সিরিজ শেষ করতে চান মাশরাফি

তৃতীয় ও শেষ ওয়ানডে জিতলেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতে নিবে স্বাগতিক বাংলাদেশ। এমন সমীকরণ বাংলাদেশের সামনে। এই সমীকরণ কাজে লাগাতে মরিয়া হয়ে আছে টাইগাররা। এটি বলার অপেক্ষা রাখে না। তাই জয় দিয়ে সিরিজ শেষ করতে চান বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তৃতীয় ও শেষ ওয়ানডের আগে সিলেটে এক সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, জয় দিয়ে শেষ করতে পারলে খুব ভালো হবে, খুবই ভালো লাগবে। প্রথম ওয়ানডের পর আমি বলেছিলাম, বছরে জয়ের যে হার তাতে জিততে পারলে খুব ভালো হবে। বছরের শুরুতে ত্রিদেশীয় সিরিজে অল্পের জন্য হেরে গিয়েছি। কাজেই বছরের শেষটা যদি ভালোভাবে করে পারি তাহলে দলের জন্য ভালো হবে।

বাংলাদেশের ক্রিকেটে এক বিরল রেকর্ডের মালিক হতে যাচ্ছেন মাশরাফি। তৃতীয় ওয়ানডেতে টস করতে নামলেই বাংলাদেশের পক্ষে ওয়ানডেতে সবচেয়ে বেশি ম্যাচে নেতৃত্ব দেওয়ার রেকর্ড গড়বেন ম্যাশ। এমন বিরল রেকর্ডের সামনে দাঁড়িয়ে বেশ রোমাঞ্চিত ম্যাশ, এটা আমার এবং পরিবারের জন্য খুব গর্বের। বাংলাদেশ দলকে অনেক সময় ধরে নেতৃত্ব দিতে পেরেছি। এমন ভালো লাগার অনুভূতি আর কিছু হতে পারে না। কাল যদি মাঠে নামতে পারি তাহলে ওয়ানডে ফরম্যাটে সবচেয়ে বেশি অধিনায়কত্ব করার সুযোগ হবে। এটা অবশ্যই আমার জন্য ভালো অনুভূতির ব্যাপার।

এমন গর্বের মাঝেও বাংলাদেশ দলের সদস্য হয়ে থাকাটা আরো বেশি গুরুত্বপূর্ণ বলে জানান মাশরাফি, আমার কাছে আরো গুরুত্বপূর্ণ হচ্ছে, এই দলে ১১ জনের একজন হয়ে থাকা। বাংলাদেশ ক্রিকেট দলের একজন সদস্য হয়ে থাকা সত্যিকার অর্থেই আমার জন্য গর্বের।

আজ শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। দুপুর সাড়ে ১২ টায় শুরু হবে ম্যাচটি।

মন্তব্য



সাতদিনের সেরা