kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

বাবা হওয়ার 'গুজবে' চটেছেন ভারতীয় পেসার

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৮ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বাবা হওয়ার 'গুজবে' চটেছেন ভারতীয় পেসার

তথ্য প্রযুক্তির যুগে গুজব ছড়ানো যেন আরও সহজ হয়ে গেছে। আগে যেটা লোক মুখে ছড়িয়ে পড়ত, এখন সেটা ইন্টারনেটে ছড়িয়ে দিলেই শেষ! আগামীকাল থেকে শুরু হচ্ছে দুর্গাপূজা। এমন উৎসবের মাঝে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারকে নিয়ে গুজব রটে গেল। নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে যে, ভুবনেশ্বর নাকি বাবা হতে যাচ্ছেন! ঘটনা সত্য হলে আনন্দের ব্যাপার ছিল। কিন্তু পুরোটাই যে গুজব!

সোশ্যাল সাইট আর কিছু ভুঁইফোড় অনলাইন পোর্টালে ছড়ানো এই গুজবে আরও বলা হয়েছে, পুজার পরই নাকি বাবা হতে চলেছেন  ভুবনেশ্বর কুমার। স্ত্রীর যত্ন নেওয়ার জন্যই নাকি ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে চলতি টেস্ট সিরিজ থেকে বিশ্রাম চেয়ে নেন তিনি। এমন খবর ছড়ানোর পর বেজায় চটে গেছেন ভুবনেশ্বর। টুইট করে নিজের রাগ প্রকাশ করেছেন ভুঁইফোড় মিডিয়ার ওপর।

ভুবি টুইট পোস্টে লিখেছেন, 'আমাকে ঘিরে আবারও একটি মিথ্যা গুজব ছড়ালো মিডিয়া। বলা হচ্ছে, আমি নাকি বাবা হতে যাচ্ছি! দয়া করে শুধু নিউজ তৈরির জন্য নিশ্চিত না হয়ে এসব ভুয়া খবর রটাবেন না। অনুমতি ছাড়া ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে নিউজ না করতেও অনুরোধ জানাচ্ছি।'

ক্রিকেট বা রূপালী জগতের তারকাদের নিয়ে গুজব সবসময়ই চলে আসছে। শুধু ভুবনেশ্বরকে নিয়েই নয়, এর আগে এশিয়া কাপ জয়ী ভারত অধিনায়ক রোহিত শর্মাও শীঘ্রই বাবা হতে চলেছেন বলে খবর রটেছিল। রোহিত অবশ্য খবরটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনো মন্তব্য করেননি। অনেকেই তাই বলছেন, মৌনতা সম্মতির লক্ষণ! তার মানে ঘটনা সত্যি?

মন্তব্য



সাতদিনের সেরা