kalerkantho

ব্যাটিংয়ে পাকিস্তান

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩১ | পড়া যাবে ১ মিনিটে



ব্যাটিংয়ে পাকিস্তান

এশিয়া কাপের গ্রুপ পর্বের পর সুপার ফোরে আবারও মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। রবিবার (২৩ সেপ্টেম্বর ২০১৮) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে  জিতে ব্যাটিং নিয়েছেন সরফরাজ আহমেদ।

দুই দেশের রাজনৈতিক বৈরিতার জেরে একমাত্র আইসিসির টুর্নামেন্ট ছাড়া দেখা যায় না একে অপরের বিপক্ষে। তাই এমন ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ক্রিকেট প্রেমিরা। কিন্তু ক্রিকেট প্রেমিদের আনন্দে ভাসিয়ে এশিয়া কাপের ১৪তম আসরেই দ্বিতীয়বারের মতো মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৮ উইকেটে উড়িয়ে দেয় ভারত। প্রথমে ব্যাট করে পাকিস্তানকে মাত্র ১৬২ রানে আটকে ফেলে ভারতের বোলাররা। জবাবে ২ উইকেট হারিয়ে ১২৬ বল হাতে রেখেই জিতে যায় রোহিত শর্মার দল।

ভারত একাদশ(সম্ভাব্য):

শিখর ধাওয়ান, রোহিত শর্মা (অধিনায়ক), আম্বাতি রাইডু , মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, কেদার যাদব, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদিপ যাদব, যুজভেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য):

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আসিফ আলী শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, হাসান আলী ও মোহাম্মদ আমির।

মন্তব্য



সাতদিনের সেরা