kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

আর্জেন্টিনা ওপেনে খেলার জন্য ওয়াইল্ড কার্ড পেলেন নাদাল

কালের কণ্ঠ অনলাইন   

২ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আর্জেন্টিনা ওপেনে খেলার জন্য ওয়াইল্ড কার্ড পেলেন নাদাল

বশেষে আর্জেন্টিনা ওপেনে খেলার অনুমতি লাভ করলেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল। অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ড থেকে দু:খজনক বিদায়ের পরে কার্যত এই স্প্যানিয়ার্ডের সামনে ওয়াইল্ড কার্ড ছাড়া অংশগ্রহণের আর কোন পথ খোলা ছিল না।
বিশ্বের পাঁচ নম্বর এই তারকা গত মাসে অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ডে স্বদেশী ফার্নান্দো ভারডাসকোর কাছে পরাজিত হয়ে বিদায় নেন। ক্যারিয়ারে এই নিয়ে দ্বিতীয়বারের মত তিনি প্রথম রাউন্ডে পরাজিত হলেন। হতাশাজন এই বিদায়ের পরে ২৯ বছর বয়সী নাদাল মায়োর্কায় ফিরে গিয়ে অনুশীলণ শুরু করেন। কিন্তু হঠাৎ করেই বুয়েন্স আয়ার্সে নিজের শিরোপা ধরে রাখার লড়াইয়ে কোর্টে নামার জন্য ওয়াইল্ড কার্ড লাভ করেন। এটিপি ওয়েবসাইটে নাদাল এ সম্পর্কে বলেছেন, ‘বুয়েন্স আয়ার্সে খেলার জন্য ওয়াইল্ড কার্ডের মাধ্যমে সুযোগ দেবার জন্য আমি আয়োজকদের ধন্যবাদ জানাতে চাই। আর্জেন্টিনায় খেলাটা আমার জন্য সবসময়ই বিশেষ কিছু, এখানে আমার অনেক স্মৃতি রয়েছে। কারন আমার মতে এখানকার মানুষ পৃথিবীর সেরা। আশা করছি বাজে সময় কাটিয়ে এখানে নিজের সেরাটাই খেলতে পারবো।
এই টুর্নামেন্টে আরো খেলছেন বিশ্বের পাঁচ নম্বর তারকা ডেভিড ফেরার, ফ্রান্সের নয় নম্বর জো-উইলফ্রিড টিসোঙ্গা ও ১২তম র‌্যাঙ্কধারী যুক্তরাষ্ট্রের জন ইসনার।



সাতদিনের সেরা