kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

ডা. সাজেদুলের গণসংযোগ-পথসভা

নাগরিক সুবিধা নিশ্চিতে কাস্তে মার্কায় ভোট চাইলেন ডা. সাজেদুল

নিজস্ব প্রতিবেদক   

১৪ জানুয়ারি, ২০২০ ১৯:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



নাগরিক সুবিধা নিশ্চিতে কাস্তে মার্কায় ভোট চাইলেন ডা. সাজেদুল

নগরীর গরিব-মধ্যবিত্তদের নাগরিক সুবিধা নিশ্চিত করতে কাস্তে মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত কাস্তে মার্কার মেয়র প্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল। আজ মঙ্গলবার বিকেলে নির্বাচনী পথসভা ও গণসংযোগ চালানোর সময় তিনি এই আহ্বান জানান।

এ সময় ডা. সাজেদুল হক বলেন, দুই কোটি মানুষের ঢাকা শহরে বিত্তবানদের জন্য সকল সুযোগ সুবিধা বিদ্যমান। কিন্তু ঢাকার ৯৫ শতাংশ মূল জনগোষ্ঠী হল গরিব-মধ্যবিত্ত। তাদের জন্য ঢাকা শহরে বসবাস দুঃসহ হয়ে পড়েছে। যানজট, জলাবদ্ধতা, দুর্বল পয়নিষ্কাশন, মশা, ভাঙা রাস্তা, অপরিকল্পিত গণপরিবহন, অপর্যাপ্ত খেলাধুলা, বিনোদন সব মিলিয়ে এক বিপর্যস্থ পরিস্থিতি। প্রতিবছর সিটি কর্পোরেশনের বাজেট বাড়ছে। কিন্তু জনগণের সেবার মান কমছে। জনগণের সাথে এক ধরনের প্রহসন করা হচ্ছে। তাই এই পরিস্থিতির উত্তরণে অবশ্যই কাস্তে মার্কাকে বিজয়ী করতে হবে।

মেয়র প্রার্থী ডা. সাজেদুল হক রুবেল মঙ্গলবার সকাল থেকে রাজধানীর সেনপাড়া ১ নম্বর বিল্ডিং, মিরপুর ১০ নম্বর, সেনপাড়া আমতলা বাজার, মসজিদ মোড়, পূর্ব কাজিপাড়া এবং ভিশন মোড়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। বিকেলে প্রথমে কাজিপাড়া বাসস্ট্যান্ড ও পরে শেওড়াপাড়ায় পথসভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে আরো বক্তব্য রাখেন সিপিরি কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, কেন্দ্রীয় নেতা ডা. ফজলুর রহমান ও আসলাম খান, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, সিপিবির কাফরুল থানার নেতা আলী কাউসার মামুন, আসাদুজ্জামান আজিম ও গৌতম রায়।

আগামীকালের কর্মসূচি : কাস্তে মার্কার পক্ষে আজ বুধবার সকাল ১০টা থেকে মিরপুরের পূরবী সিনেমা হলের সামনে থেকে গণসংযোগ শুরু হবে। এছাড়া মিরপুর সাড়ে ১১ ও ১২ নম্বর সেকশনে পথসভার পথসভা কর্মসূচি রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা