kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

'শেষ থেকে শুরু' কি টার্কিশ ছবির রিমেক!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৯ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



'শেষ থেকে শুরু' কি টার্কিশ ছবির রিমেক!

কোয়েল মল্লিক ও জিৎ ফের জুটি বেঁধে ফিরছেন পরিচালক রাজ চক্রবর্তীর পরের ছবি 'শেষ থেকে শুরু' ছবিতে। 'মন আমার' গানটি ইতিমধ্যেই পছন্দ করেছেন দর্শক। এর মাঝেই ছবি নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন, রাজের এই ছবি টার্কিশ মুভি 'সুবে আতেশ'-এর কপি!

টার্কির এই ছবিটি একেবারে একটি রোমান্টিক ড্রামা। হ্যাজমেট ও ইয়াগমুটের প্রেমের কাহিনি। হ্যাজমেট পালিয়ে আসে এবং ইয়াগমুটের প্রেমে পড়ে। ২০১৩ সালের ১৫ নভেম্বর মুক্তি পায় এই ছবি। আর এই ছবিটি নাকি হবুহ বানিয়েছেন রাজ চক্রবর্তী। সোশাল মিডিয়াতেও ঘুরছে এমনই খবর। দাবি করা হচ্ছে, ছবির প্রত্যেকটা ফ্রেম নাকি একই। বিদেশি ছবি থেকে এমনকি ভারতের অন্যান্য ভাষার ছবি থেকে অনুপ্রাণিত হয়ে টলিউড বাংলা ছবি তৈরি করেছে।

টলিউডেরও অনেক বাংলা ছবি থেকে অন্যান্য ভাষায় ছবি তৈরি হয়েছে। কিছু পরিচালক সেটি স্বীকার করেন। অনেকেই করেন না।তবে সিনেমাপ্রেমীদের চোখে ধুলো দেওয়া খুব কঠিন কাজ! ইন্ডাস্ট্রির অনেকেই বলাবলি করছেন রাজ চক্রবর্তী এবার টার্কি থেকে ছবির রিমেক করতে শুরু করেছেন। এর আগে তিনি দক্ষিণী ছবি থেকে নিয়মিত রিমেক করেছেন। সত্যি কি শেষ থেকে শুরু সুবে আতেশের কপি ? 

তা জানা যাবে ছবি মুক্তির পরেই।'শেষ থেকে শুরু' ছবিতে কোয়েল এবং জিৎ ছাড়াও অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী এবং ত্রিধা চৌধুরী। একটি নাচের দৃশ্যে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কেও। আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়, এই ছবিটি অভিনেতা জিতের ৫০তম ছবি।

মন্তব্য



সাতদিনের সেরা