kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

লিভার ক্যান্সারে আক্রান্ত তপনের পাশে শুভসংঘ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০২২ ১৫:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



লিভার ক্যান্সারে আক্রান্ত তপনের পাশে শুভসংঘ

লিভার ক্যান্সারে আক্রান্ত তপনের পাশে আগৈলঝাড়া শুভসংঘ

লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলা রাজিহার ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে বাসিন্দা তপন কুমার বেপারী। তাঁর বয়স ৩৮ বছর। তিনি বাহাদুরপুর গ্রামে বাসিন্দা মৃত: সনাতন বেপারীর ছেলে। চিকিৎসা করানোর মত আর্থিক অবস্থা তাঁর নেই।

বিজ্ঞাপন

অবশেষে তাঁর পাশে এসে দাঁড়াল কালের কন্ঠ শুভসংঘ।

শনিবার (৮ অক্টোবর) কালের কন্ঠ শুভসংঘ আগৈলঝাড়া উপজেলা শাখার তপন কুমার বেপারীকে চিকিৎসার জন্য সহায়তার হাত বাড়িয়ে দেয়।  আর্থিক সহয়তা প্রদান করা হয় তাকে।  শুভসংঘের আর্থিক সহায়তা পেয়ে অশ্রুসিক্ত হয়ে শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

লিভার ক্যান্সার আক্রান্ত তপন কুমার বেপারী বলেন, ‘আমি চট্টগ্রামের সাইথ এন্ড মেডিকেল কলেজ হাসপাতালে কর্মচারী ছিলাম। ২০২১ সালের ডিসেম্বার সালে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ি। তারপরে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করলে কোন ডাক্তার রোগ শনাক্ত করতে পারে নাই। এরপর আমার শেষ সম্বল বাড়ির ভিটামাটি, পাঁচ শতক জমি দুই লাখ টাকায় বিক্রি করে ভারতে চিকিৎসার জন্য যাই। ভারতের ভেলরের সিএমসি হাসপাতালে চিকিৎসক ধীরাক জন আমাকে পরীক্ষা করে বলেন, আমি লিভার ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসা ও অস্ত্রোপচার করালে সুস্থ হব।  চিকিৎসা ও অস্ত্রোপচার করাতে খরচ হবে দশ লাখ টাকা। আমার কাছে টাকা নেই তাই ভারতে থেকে চলে আসছি। আমি এতো টাকা কোথায় পাবো? আমার শেষ সম্বলটুকু বিক্রি করে ফেলেছি। আমি এখন আমার ১১ বছরে মেয়ে আদ্রিতা বেপারী ও স্ত্রীকে নিয়ে খেয়ে না খেয়ে কোনমতে বেঁচে আছি। ’ অশ্রুসিক্ত হয়ে এ কথাগুলো বলেন তপন কুমার বেপারী। তাঁর পাশে এসে দাড়ানোর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতাও প্রকাশ করেন শুভসংঘের প্রতি।  

তপন কুমার বেপারীকে চিকিৎসার আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন কালেরকন্ঠ ‘শুভসংঘ’ আগৈলঝাড়া উপজেলা শাখার উপদেষ্টা ও কালেরকন্ঠ আগৈলঝাড়া উপজেলা প্রতিনিধি এসএম ওমর আলী সানি, শুভসংঘ আগৈলঝাড়া উপজেলা শাখার সভাপতি মলয় ঘটক, সহসভাপতি মো. শাহ আলম রাঢ়ি, আয়কর আইনজীবি সমিরন রায়, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন শাহ্, সাংগঠনিক সম্পাদক সাকিব খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ললিতা সরকার বৃষ্টি, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার রিচার্ড বিশ্বাস, জিলিয়ান বিশ্বাস, রিপন রায়, তপন কুমার বেপারীর মেয়ে আদ্রীতা বেপারী ও স্ত্রী প্রমূখ।



সাতদিনের সেরা