kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

কৃষকদের পাশে দাঁড়াল ঠাকুরগাঁও পলিটেকনিক শুভসংঘ

অনলাইন ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৩০ | পড়া যাবে ২ মিনিটে



কৃষকদের পাশে দাঁড়াল ঠাকুরগাঁও পলিটেকনিক শুভসংঘ

ঠাকুরগাঁও জেলায় কালের কণ্ঠ শুভসংঘের পলিটেকনিক শাখার উদ্যোগে সদর থানার বেগুনবাড়ি এলাকায় অর্ধ-শতাধিক কৃষকের মাঝে বিনামূল্যে উন্নত মানের লালশাক, ডাটাশাক ও পালংশাকের বীজ বিতরণ করা হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর ) বিকাল ৫টার দিকে কৃষকদের হাতে বীজের প্যাকেট তুলে দেন কালের কণ্ঠ পলিটেকনিক শাখার সাংগঠনিক সম্পাদক মু. রাতুল হাসান শাফি।

বীজের প্যাকেট তুলে দেওয়ার সময় কৃষকদের কৃষি পরামর্শ প্রদান করা হয়। কিভাবে ভালো ফসল করা যায়, ধান ক্ষেতে বাদামি গাছ ফড়িং (কারেন্ট পোকা) দমনে পরামর্শ প্রদান করেন মিমপেক্স এগ্রোকেমিক্যালসের এরিয়া ম্যানেজার মো. সাইফুর রহমান রুবেল এবং মিমপেক্স এগ্রোকেমিক্যালসের ঠাকুরগাঁও সদরের এসএমও  মো. নয়ন হুসেন।

বিজ্ঞাপন

কালের কণ্ঠ পলিটেকনিক শাখার সাংগঠনিক সম্পাদক মু. রাতুল হাসান শাফি বলেন, শুভসংঘ সব সময় শুভ কাজের মাধ্যমে সমাজের অগ্রগতিতে ভূমিকা রাখতে চায়। এরই অংশ হিসেবে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা হচ্ছে। যাতে কৃষক তাঁর নিজের প্রয়োজনে সবজির চাহিদা পূরণ করতে পারে; পাশাপাশি উদ্বৃত্ত হলে বিক্রি করে নগদ অর্থের চাহিদা সামন্যতম হলেও পূরণ করতে পারে।  

বীজ বিতরণের সময় উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ ঠাকুরগাঁও জেলার পলিটেকনিক শাখার সভাপতি মো. সাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মু. রাতুল হাসান শাফি, প্রচার সম্পাদক মো. শাহিন আলম এবং কার্যকরী সদস্য মো. রাসেদ ইসলাম, রাসেল ইসলাম ও আবু সুফিয়ান।



সাতদিনের সেরা