kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

পঞ্চগড় শুভসংঘের বার্ষিক পরিকল্পনা গ্রহণ

পঞ্চগড় প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড় শুভসংঘের বার্ষিক পরিকল্পনা গ্রহণ

কালের কণ্ঠ শুভসংঘের পঞ্চগড় জেলা শাখার নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পঞ্চগড় প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় শুভ কাজের বার্ষিক পরিকল্পনা গ্রহণ করা হয়।  

সভার শুরুতেই নতুন কমিটির সদস্যরা পরস্পরের সঙ্গে পরিচিত হন।

বিজ্ঞাপন

পরে আগামী এক বছরের জন্য শুভ কাজের কর্ম পরিকল্পনার জন্য করতোয়া, মহানন্দা ও ডাহুক তিন গ্রুপে বিভক্ত হয়ে শুভসংঘের সদস্যরা ১০টি করে পরিকল্পনার সুপারিশ তুলে ধরেন। সেখান থেকে পরিবেশ দূষণ রোধে সচেতনতা বৃদ্ধি, সাইবার নিরাপত্তাবিষয়ক সচেতনতা সৃষ্টি, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, মাদকের কুফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, নারী শিক্ষা, বাল্য বিবাহের কুফল ও প্রজনন স্বাস্থসেবা বিষয়ে সেমিনার, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন, ঐতিহ্যবাহী খেলার আয়োজন, চিত্রাঙ্কন ও বিতর্ক প্রতিযোগিতা, বয়স্কদের ডিজিটাল ডিভাইস সম্পর্কে ধারণা দেওয়াসহ ১৫টি শুভ কাজের বিষয় নির্দিষ্ট করা হয়। এর পাশাপাশি জেলার কয়েকটি ইউনিটে নতুন কমিটি গঠন করারও সিদ্ধান্ত হয়।

নতুন কমিটির সদস্যরা আগামীতে শুভ কাজে নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় শুভসংঘ পঞ্চগড়ের সভাপতি ফিরোজ আলম রাজিব, সহসভাপতি নাসিম আহম্মেদ নয়ন,  সাধারণ সম্পাদক নাঈম আহম্মেদ মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের রহমান বাপ্পী ও সাথী আক্তার, সাংগঠনিক সম্পাদক সামিউল আলিম লাবীন, প্রচার সম্পাদক সামিম হোসেন, ক্রীড়া সম্পাদক মঞ্জু ইসলাম, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইয়াসমিন আক্তার সুমি, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক আশরাফ আলী, প্রকাশনা সম্পাদক আল আমিন, কার্যকরী সদস্য রাব্বি হোসেন, আরিফুজ্জামান আরিফ, সিরাজুম মুনিরা, মোশারফ হোসেন, সদস্য সুমাইয়া ইসলাম, আয়েশা সিদ্দিকা, শাহিনুর রহমান, রাওফুন বাদশা, সাকিল ইসলাম, মেঘলাসহ সদস্যরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা