kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

শ্রীবরদীতে শুভসংঘের কমিটি গঠন

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২১ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীবরদীতে শুভসংঘের কমিটি গঠন

'শুভ কাজে সবার পাশে' স্লোগান নিয়ে কালের কণ্ঠ শুভসংঘ শেরপুরের শ্রীবরদী উপজেলা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকালে (২৩ সেপ্টেম্বর) শহরের প্লাস শিক্ষা পরিবারের হল রুমে এক আলোচনা সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সমাজ সেবক সালাহ উদ্দিন সালেম। আলোচক হিসেবে বক্তব্য দেন শুভসংঘের উপদেষ্টা কমিটির সদস্য সমাজ সেবক এজেড রুমান।

বিজ্ঞাপন

সভার শুরুতে শুভসংঘের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরে স্বাগত বক্তব্য দেন দৈনিক কালের কণ্ঠ পত্রিকার শ্রীবরদী প্রতিনিধি রেজাউল করিম বকুল।

পরে সবার সম্মতিক্রমে শাহ মো. কোহিনুর হোসেনকে সভাপতি ও হাসান ফরহাদকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি এমরুল কায়েস লিক্সন, কবি আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রোকুনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক খন্দকার সাইদুর রহমান, সহসাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাভলু, দপ্তর সম্পাদক মো, মাসুদুর রহমান ওরফে লাজু তালুকদার, নারী বিষয়ক সম্পাদক সানজিদা জেরিন, ইভেন্ট সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক শাজাহান কবির সাজু সরকার, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মুক্তার হোসেন (বাউল গরীব মুক্তার), ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল আজম তুহিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ইসরাত জাহান কাকলি, শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক বীরেন্দ্র চন্দ্র বর্মণ।

এ ছাড়াও কার্যকরী সদস্য লিটন প্রসাদ রায়, রবি সাহা, আনোয়ার হোসেন ও নুরুল আমিন।



সাতদিনের সেরা