kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা উপকরণ দিল যাত্রাবাড়ী থানা শুভসংঘ

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২২ ০৯:১২ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষা উপকরণ দিল যাত্রাবাড়ী থানা শুভসংঘ

রাজধানীর শনির আখরায় অবস্থিত সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ‘আমাদের বিদ্যানিকেতন’-এ কালের কণ্ঠ শুভসংঘ যাত্রাবাড়ী থানা শাখার উদ্যোগে শিক্ষা উপকরণ ও নাস্তা বিতরণ করা হয়। গত শনিবার বিকাল ৫টায় উক্ত স্কুলে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীর জন্য খাতা, পেন্সিল, শার্পনার, রাবার, স্কেল ও হোয়াইট বোর্ড ব্যবহারের জন্য একটি স্ট্যান্ড তুলে দেওয়া হয়।  

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন শুভসংঘ যাত্রাবাড়ি থানা শাখার প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট ওবায়দুর রহমান মিলন, উপদেষ্টা মো. আবদুল রাকিব সাকলাইন, মো. হাছানুজ্জামান মাসউদ, মো. সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম বিপ্লবসহ শুভসংঘ যাত্রাবাড়ি থানা কমিটির সভাপতি আবদুল হান্নান মিলটন, সহসভাপতি ফাহিমা আক্তার, সহসভাপতি তাউসিফ, সহসভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক মৃদুল বর্মণ, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক সুমন মিয়া, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক তপন চন্দ্র সাহা, শিক্ষা সম্পাদক মো. সোহেল রানা, নারী ও শিশুবিষয়ক সম্পাদক মাসবুহা আক্তার, আপ্যায়ন সম্পাদক রাফিউর রহমান আপনসহ প্রায় ১৫ জন সদস্য। স্কুলের শিক্ষকবৃন্দ ও পার্শবর্তী এলাকার শুভসংঘ শাখা সমূহের দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উপস্থিত সবাই ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানকে ধারণ করে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সমাজের প্রতিটি স্তরে ছড়িয়ে ছিটিয়ে থাকা সমস্যা মোকাবেলা ও ভালো কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন।



সাতদিনের সেরা