kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

পার্বতীপুরের সকল মাধ্যমিক স্কুলে কুইজ প্রতিযোগিতা করবে শুভসংঘ

বোচাগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২২ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



পার্বতীপুরের সকল মাধ্যমিক স্কুলে কুইজ প্রতিযোগিতা করবে শুভসংঘ

কালের কণ্ঠ শুভসংঘ পার্বতীপুর উপজেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় পার্বতীপুরের সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে এ সভার আয়োজন করেন শুভসংঘের বন্ধুরা।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পার্বতীপুর সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং কালের কণ্ঠ শুভসংঘ পার্বতীপুর উপজেলা শাখার উপদেষ্টা মো.মোক্তারুল আলম।  

এ ছাড়াও কালের কণ্ঠ শুভসংঘ পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি মো. মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক ওমর আলী, সাংগঠনিক সম্পাদক এ কে এম মুরতোজা বশীর সজীব, দপ্তর সম্পাদক সাগর সরকার, কর্ম ও পরিকল্পনা সম্পাদক তানজিম হাসান, ক্রীড়া সম্পাদক সাজ্জাদুর রহমান, কার্যকরী  সদস্য তাওকির তাজাম্মুল, মাহিনুর রহমান, মোক্তাদিরুল ইসলাম, আশিকুর রহমান, মুহতাসিম ইসলাম মুকিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

 

মাসিক সভায় সর্ব সম্মতিক্রমে পার্বতীপুর উপজেলার প্রায় সকল মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ বিষয়ে উপজেলা শাখার সভাপতি মো. মাহফুজুল ইসলাম বলেন, 'বর্তমান সময়ের স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে জাতীয়, আন্তর্জাতিক ও সাম্প্রতিক বিষয়াবলির জ্ঞান খুব কমই। যার কারণে এই বিষয়ে শিক্ষার্থীদের মধ্যে একটি প্রতিযোগিতার আয়োজন করা হলে শিক্ষার্থীদের মধ্যে সাধারণ জ্ঞান জানার আগ্রহ প্রবল হবে। কুইজ প্রতিযোগিতার আয়োজন একটি সঠিক এবং ব্যতিক্রমী কার্যক্রম হবে বলে আশা করা যায়'।



সাতদিনের সেরা