kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

মাদারীপুরে মাসব্যাপী বৃক্ষ রোপণ অভিযান উদ্বোধন শুভসংঘের

আঞ্চলিক প্রতিনিধি, মাদারীপুর    

৫ আগস্ট, ২০২২ ১৪:১৪ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে মাসব্যাপী বৃক্ষ রোপণ অভিযান উদ্বোধন শুভসংঘের

কালের কণ্ঠ শুভসংঘের মাদারীপুর জেলা কমিটির উদ্যোগে আজ শুক্রবার (৫ জুলাই) মাসব্যাপী বৃক্ষ রোপণ অভিযান কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

'দেশের বায়ু, দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি' স্লোগানে বৃক্ষরোপণ অভিযানের অংশ হিসেবে স্থানীয়দের মধ্যে আম, জাম, লিচু, পেয়ারা, কাঁঠাল, আমলকিসহ বিভিন্ন ফলের গাছ বিতরণ করা হয়। এছাড়াও অতিথি ও শুভসংঘের সকল সদস্যদের মধ্যে টি-শার্ট বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

 

মাদারীপুর শহরের দুই শকুনি এলাকার শুভসংঘের কার্যালয় প্রাঙ্গণে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন কৃষ্ণচূড়া গাছ লাগিয়ে কর্মসূচির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ্র, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

এরপর শুভসংঘের কার্যালয়ে নতুন কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শুভসংঘের মাদারীপুর জেলা সভাপতি এসএম আরাফাত হাসান। সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন শুভসংঘের উপদেষ্টা ডা. মোহাম্মদ সোহেল-উজ্জামান ও আয়শা সিদ্দিকা আকাশী। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওহিদুজ্জামান কাজল, শুভসংঘের সহ-সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সিয়াম।

অনুষ্ঠানে আরো ছিলেন কালের কণ্ঠের মাদারীপুর জেলা প্রতিনিধি বিধান মজুমদার, মেহেদী হাসান, কাজী মাহবুব, নুসরাত জাহান মারিয়া, নুরল ইসলাম, মেহেদী হাসান সজল, মো. নবীন, সুমন হোসেন, ইসরাত জাহান, ফারজানা আক্তার মুন্নি, সোহাগী আক্তার, মিঠু, সাইফুল ইসলাম প্রমুখ।

উপদেষ্টা ডা. মোহাম্মদ সোহেল-উজ্জামান বলেন, শুভসংঘ দীর্ঘদিন ধরে মাদারীপুরের নানা সেবামূলকসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। আশা করছি সকলের সহযোগিতায় নতুন কমিটি আরো বেশি কাজ করবে।

এসময় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, শুভসংঘ মানুষের জন্য কাজ করে। এটা খুবই ভালো। এই ভালো কাজের জন্য আমার পক্ষ থেকে সব সময় সহযোগিতা থাকবে।



সাতদিনের সেরা