kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

শুভসংঘের বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপণ

শিশির মোস্তাফিজ   

২৬ মে, ২০২২ ১৪:০৪ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের বগুড়া জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপণ

শুভসংঘ বগুড়া জেলা শাখার উদ্যোগে মালতিনগরের এসপি ব্রিজ-সংলগ্ন বগুড়া মহিলা কলেজে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। আজ (২৫ মে) বুধবার শুভসংঘের সদস্যরা বৃক্ষরোপণের এ আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া মহিলা কলেজের অধ্যক্ষ জনাব মো. মোকাব্বর হোসেন রাজু, আরো উপস্থিত ছিলেন সাব-রেজিস্ট্রার মঞ্জুরুল ইসলাম, মো. সফিকুল ইসলাম প্রমুখ।

বিজ্ঞাপন

বগুড়া মহিলা কলেজ শাখার সদস্য তানজিয়া আক্তার ঝুমুর স্মরণে কলেজ চত্বরে একটি কৃষ্ণচূড়াগাছের চারা রোপণ করা হয়। সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন শুভসংঘের এই সদস্য।

বগুড়া মহিলা কলেজের অধ্যক্ষ মো. মোকাব্বর হোসেন রাজু বলেন, শুভসংঘের এ ধরনের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। আমাদের জলবায়ুর ভারসাম্য রক্ষায় গাছের ভূমিকা অপরিসীম। এটি একটি যুগোপযোগী উদ্যোগ। শুভসংঘকে ধন্যবাদ এ ধরনের একটি আয়োজনের জন্য। শুভসংঘের জন্য শুভ কামনা।

এ সময় আরো উপস্থিত ছিলেন মো. জহুরুল ইসলাম সাজু, মো. শফিক মাহমুদ, ঠাণ্ডা আজাদ, শুভসংঘ বগুড়া জেলার সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, আশফাকউর রহমান চন্দন, উম্মে সওদা, নাজমুন নাহার, জান্নাত, আছিয়া সিদ্দিকা আশা, ইফতিয়া রহমান সুমি, জেরিন সুবা, বিন্থিয়া রহমান, সঞ্চিতা রানী প্রমুখ।


এই রকম আরো খবর


সাতদিনের সেরা