kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

অসুস্থ কেরামত আলীর পাশে গফরগাঁও শুভসংঘ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৬ মে, ২০২২ ১১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



অসুস্থ কেরামত আলীর পাশে গফরগাঁও শুভসংঘ

ময়মনসিংহের গফরগাঁওয়ে অসহায় হত দরিদ্র ও অসুস্থ কেরামত (৮২) আলীর পাশে দাঁড়িয়েছেন কালের কণ্ঠ শুভসংঘ টাঙ্গাব ইউনিয়ন শাখার বন্ধুরা। গতকাল রবিবার দুপুরে উপজেলার পাগলা থানাধিন টাঙ্গাব গ্রামের কেরামত আলীর বাড়িতে উপস্থিত হয়ে তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা তুলে দেন বন্ধুরা।  

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের উপদেষ্টা প্রভাষক মাসুদ রানা রাসেল, সভাপতি মোহাম্মদ শরীফ, কোষাধ্যক্ষ মো. শাহাবুদ্দিন, শুভসংঘের বন্ধু আব্দুস সামাদ মাস্টার, আশরাফুল ইসলামসহ কেরামত আলীর পরিবারের সদস্যরা।

উপজেলার পাগলা থানাধিন টাঙ্গাব গ্রামের হত দরিদ্র কেরামত আলী পাঁচ মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।

বিজ্ঞাপন

তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ হলেও অভাব অনটনের জন্য প্রয়োজনীয় চিকিৎসা নিতে পারছিলেন না। একমাত্র ছেলে ওয়াহাব কাঠমিন্ত্রীর কাজ করে সংসার চালান। এ অবস্থায় টাঙ্গাব শুভসংঘের বন্ধুরা কেরামত আলীর চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের উপদেষ্টা প্রভাষক মাসুদ রানা রাসেল বলেন, শুভসংঘ প্রকৃতই অসহায়ের সহায়। শুভ কাজে সব সময় অসহায়ের পাশে দাঁড়ায়। এই মহৎ কাজে উপস্থিত থাকতে পেরে ভালো লাগছে।

ইউনিয়ন শুভসংঘের সভাপতি মোহাম্মদ শরীফ বলেন, আমরা অসহায় কেরামত আলীর চিকিৎসার জন্য কিছুটা আর্থিক সহায়তা করেছি। ভবিষ্যতেও তার চিকিৎসায় পাশে থাকবো।  



সাতদিনের সেরা