kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

শুভসংঘের সাখাওয়াত সবার পাশে

অনলাইন ডেস্ক   

৮ মে, ২০২২ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের সাখাওয়াত সবার পাশে

কালের কণ্ঠ শুভসংঘের কাজিপুর উপজেলা শাখার উপদেষ্টা হিসেবে কাজ করছেন সাখাওয়াত হোসেন। উপজেলা কমিটির শুরু থেকে শুভসংঘের সঙ্গে আছেন তিনি। শুভসংঘ ছাড়াও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সাখাওয়াত। এসবের বাইরে তিনি পরিচিত কাজিপুরের সাখাওয়াত নামেই।

বিজ্ঞাপন

যার মাধ্যমে করোনাকালীন এবং তার পরবর্তী সময়ে সবার পাশে দাঁড়িয়ে নিজেকে এবং শুভসংঘকে পরিচিত করেছেন নিজ উপজেলায়।

সাখাওয়াত করোনার সময়ে সুরক্ষাসামগ্রী বিতরণ, খাদ্য সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সহায়তা, ঘরে বসে শিক্ষা কার্যক্রম চালিয়ে নিতে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেছেন। এতিম ও প্রতিবন্ধী শিশুদের দিয়েছেন খাবার ও নতুন কাপড়। ঈদে অসচ্ছল মানুষের জন্য কোরবানির ব্যবস্থা করাসহ তার নানা কর্মকাণ্ড চলমান।  

এলাকার অসহায় গরিব মানুষের শেষ আশ্রয় হয়ে উঠেছেন শুভসংঘের সাখাওয়াত। ক্যান্সার, ব্রেন টিউমার, প্যারালাইসিসসহ যেকোনো রোগীর সহযোগিতায় এগিয়ে আসেন তিনি। সঙ্গে রাখেন শুভ সংঘের টিমকে।

শুভসংঘকে সঙ্গে নিয়ে সাখাওয়াত প্রতিবছর অসহায় গরিব মানুষের জন্য দুই ঈদে ঈদসামগ্রী ও নতুন পোশাক, বন্যায় ত্রাণসামগ্রী বিতরণ ও জরুরি মেডিক্যাল ক্যাম্প, নদীভাঙন এলাকার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বেকার যুবকদের কর্মসংস্থান, অসহায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, প্রতিবন্ধীদের জন্য করেছেন বিশেষ ব্যবস্থা।



সাতদিনের সেরা