kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

অর্ধশতাধিক মানুষ পেল ইফতারসামগ্রী

সোহেল রানা স্বপ্ন   

৭ মে, ২০২২ ১১:১৩ | পড়া যাবে ১ মিনিটে



অর্ধশতাধিক মানুষ পেল ইফতারসামগ্রী

অর্ধশতাধিক মানুষের মধ্যে রাজীবপুর শাখার ইফতারসামগ্রী বিতরণ

অসহায়,  এতিম ও সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে রাজীবপুর উপজেলা শুভসংঘ। সম্প্রতি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা শুভসংঘের সাধারণ সম্পাদক মাইদুল ইসলামের সঞ্চালনায় সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজীবপুর সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক লুত্ফর রহমান ও রাজীবপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ।

অতিথির বক্তব্যে অমিত চক্রবর্তী বলেন, ‘আমি শুভসংঘ অনুষ্ঠানে আগেও এসেছি এবং দেখেছি অসহায় মানুষের জন্য অদম্য মেধাবী শিক্ষার্থীদের জন্য এই সংগঠন কাজ করে।

বিজ্ঞাপন

কালের কণ্ঠ শুভসংঘের মানবিক এই কাজগুলো সত্যিই প্রশংসার দাবি রাখে। শুভসংঘর মতো অন্য সংগঠনগুলো যদি এই অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলেই বদলে যাবে আমাদের বাংলাদেশ। ’ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা শুভসংঘের যেকোনো কার্যক্রমে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

পুরো আয়োজনে সহযোগিতা করেন উপজেলা  শুভসংঘের সহসভাপতি আক্তার হোসেন,  সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান পারভেজ, কার্যকরী সদস্য নাজমুল ইসলাম, শরিফুল ইসলাম প্রমুখ।



সাতদিনের সেরা