kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

অসহায় ইতিকে সেলাই মেশিন দিল দিনাজপুর শুভসংঘ

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

৪ মে, ২০২২ ১৫:২১ | পড়া যাবে ২ মিনিটে



অসহায় ইতিকে সেলাই মেশিন দিল দিনাজপুর শুভসংঘ

রাবেয়া বেগম ইতি দরিদ্র পরিবারের সন্তান। বাবাকে হারিয়েছেন শিশুকালে। মা ডায়াবেটিক ও কিডনি রোগে আক্রান্ত। এখন প্রায় শয্যাশায়ী।

বিজ্ঞাপন

কষ্টের মধ্যে চলে তাদের পরিবার। সেলাই জানলেও ছিল না সেলাই মেশিন। কালের কণ্ঠের শুভসংঘ জেলা শাখা বিষয়টি জানতে পারে। পরে উপদেষ্টা মো. আবু বক্কর সিদ্দীক রাব্বী চৌধুরীকে বিষয়টি জানানো হলে তিনি একটি সেলাই মেশিন শুভসংঘের মাধ্যমে ইতি বেগমের হাতে তুলে দেন।

সেলাই মেশিন পেয়ে রাবেয়া বেগম ইতি তার অনুভূতি জানিয়ে বলেন, এই সেলাই মেশিন দিয়ে কাপড় সেলাই করে এখন আমি মাকে সহযোগিতা করতে পারবো। অনেক ধন্যবাদ শুভসংঘকে।

আজ বুধবার সকালে শুভসংঘের দিনাজপুর জেলা শাখার উদ্যোগে এবং বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় কমিটির সদস্য ও শুভসংঘের দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা মো. আবু বক্কর সিদ্দীক রাব্বী চৌধুরীর সহায়তায় অসহায়কে স্বাবলম্বী করতে জন্য সেলাই মেশিনটি দেওয়া হয়। এছাড়াও ১০০ জন পত্রিকার হকারকে টি-শার্ট দেওয়া হয়েছে।

সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিস্ট।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় কমিটির সদস্য ও কালের কণ্ঠ শুভসংঘের দিনাজপুর জেলা শাখার উপদেষ্টা মো. আবু বক্কর সিদ্দীক রাব্বী চৌধুরী, কালের কণ্ঠের দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, দিনাজপুর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি জাফর আলী, সাধারণ সম্পাদক মো. ফিরোজ হোসেন, প্রবীণ হকার শহর উদ্দিন, যুগ্ম সম্পাদক রুবেল, সাবেক সভাপতি ছবি লাল সরকার প্রমুখ।  

সেলাই মেশিন ও টি-শার্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভসংঘের দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, হাবিপ্রবি শাখার সাবেক সভাপতি হরিদাস রায়, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আসতারুল আলম, যুগ্ম সম্পাদক নীলা মনি, মোমিনুল ইসলাম, কার্যকরী সদস্য সিফাত প্রমুখ।



সাতদিনের সেরা