kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

শুভসংঘের ঈদ শুভেচ্ছা পেলেন শতাধিক দুস্থ নারী-পুরুষ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

১ মে, ২০২২ ১৫:১৩ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের ঈদ শুভেচ্ছা পেলেন শতাধিক দুস্থ নারী-পুরুষ

ঈদুল ফিতর উপলক্ষে বগুড়ার শেরপুর উপজেলার শতাধিক অসহায় দরিদ্র মানুষের হাতে শাড়ি-লুঙ্গি ও নগদ অর্থ তুলে দিলেন কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা। রবিবার (০১ মে) দুপুরে উপজেলার সাধুবাড়ী সালেহা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সভাকক্ষে এই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সরকারদলীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান।

তিনি বলেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে সবাইকে কাজ করতে হবে। আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই কাজটি করে গেছেন।

বিজ্ঞাপন

তাঁর স্বপ্ন ছিল সুখী সমৃদ্ধিশালী দেশ গড়া ও অসহায় মানুষের মুখে হাসি ফোটানো। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। সব সেক্টরেই অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, অসহায় দরিদ্র মানুষের সাহায্যার্থে সমাজের সব বিত্তবানের এগিয়ে আসা উচিত। এ ক্ষেত্রে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। দেশের যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে অসহায়দের পাশে থেকেছে। বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত মানুষকে ব্যাপক খাদ্য সহায়তা দিয়েছে। এবারই তাদের সংগঠন কালের কণ্ঠ শুভসংঘ ঈদ শুভেচ্ছা হিসেবে দরিদ্র মানুষকে শাড়ি-লুঙ্গি ও নগদ অর্থ দিচ্ছে। যাতে অন্যদের মতো তারাও ঈদের আনন্দ উপভোগ করতে পারে।

কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুল হাই বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজনুর সঞ্চালনায় ওই বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ টেলিভিশনের বগুড়া প্রতিনিধি লেলিন ইলিয়াস এমপির ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন, কালের কণ্ঠের শেরপুর উপজেলা প্রতিনিধি আইয়ুব আলী, স্থানীয় সমাজসেবক গোলাম রব্বানী, ডা. সারোয়ার হোসেন, শুভসংঘের সদস্য রফিকুল ইসলাম, ফারুক হোসেন, সুমন প্রামাণিক, আলম হোসেন, আল ইমরান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের শতাধিক অসহায়-দরিদ্র নারী-পুরুষের হাতে শুভসংঘের বন্ধুদের দেওয়া ঈদ শুভেচ্ছা শাড়ি-লুঙ্গি ও নগদ অর্থ তুলে দেন।



সাতদিনের সেরা