kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

ঈশ্বরদীতে পদ্মা নদীর জেলেরা পেল শুভসংঘের কম্বল

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২২ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে পদ্মা নদীর জেলেরা পেল শুভসংঘের কম্বল

ঘন কুয়াশা ও কনকনে শীতের ভোরে পদ্মা নদীর জেলে ও তাদের পরিবারের মাঝে নিজেদের অর্থায়নে শতাধিক কম্বল বিতরণ করল শুভসংঘের ঈশ্বরদী উপজেলা কমিটি।

শুক্রবার ভোরে শুভসংঘ ঈশ্বরদী শাখার সভাপতি মাসুম পারভেজ কল্লোলের নেতৃত্বে শুভসংঘের বন্ধুরা নৌকাযোগে ঈশ্বরদীর সাঁড়া পদ্মা নদীর জেলেপল্লী ও নদীতে থাকা নৌকার মাঝি এবং জেলেদের মাঝে এই কম্বল বিতরণ করে।

এর আগে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপহারস্বরূপ দেওয়া পাবনার ঈশ্বরদী উপজেলার হতদরিদ্র, অসহায়, ছিন্নমূল শীতার্তসহ ৪০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কালের কণ্ঠ শুভসংঘ ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম রাসেল, সহসভাপতিদ্বয় আশিকুল ইসলাম পিয়াস, আনিসুর রহমান নয়ন, শাহরিয়ার নাফিজ স্মরণ, যুগ্ম সম্পাদক আবির হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের আলম নিরব, সমাজকল্যাণ সম্পাদক মনিরুজ্জামান আলিপ সরদার, ক্রীড়া সম্পাদক তানজীদ হাসান হৃদয়, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা ফেরদৌস পুষ্প, তথ্য ও গবেষণা সম্পাদক আরাফাত জামান, দপ্তর সম্পাদক সাফায়ত কাউসার অপি, কার্যকরী সদস্য শারমিন সুলতানা কাকলী, মাহমুদ মোর্শেদ মাহিন, নিশাত তাসনীম সৃষ্টি, অপু রায়হান, জান্নাতুন ফেরদৌস শারমিন, নুসরাত জাহান সূচনা, সামিয়া সুলতানা জিহাদুল আলম, মেহেদী রহমান শরৎ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন



সাতদিনের সেরা