kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

নুসরাতের পাশে শুভসংঘ, প্রয়োজন আরো সহযোগিতা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০২২ ২৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



নুসরাতের পাশে শুভসংঘ, প্রয়োজন আরো সহযোগিতা

পিইসি ও জেএসসি পরীক্ষায় ভালো রেজাল্ট করে লেখাপড়া চালিয়ে যাচ্ছিল নুসরাত। তবে অভাবের কারণে বার বার ধাক্কা খেতে হয়েছে তাকে। এবার নবম শ্রণিতে ভর্তি ফি মেটাতে পারছে না পরিবার। সঙ্গে শিক্ষা উপকরণও কেনার সক্ষমতা নেই তাদের।

বিজ্ঞাপন

বিষয়টি জানতে পারে নুসরাতের প্রতিবেশী শুভসংঘের সদস্য আব্দুল মালেক মধু। এরপর শুভসংঘের বন্ধুরা টাকা তুলে বৃহস্পতিবার নুসরাতকে পাবনার ভাঙ্গুড়া উপজেলার সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজে ভর্তি করে।  

নুসরাত ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের বাসিন্দা। তার বাবা পেশায় একজন দর্জি। তবে অসুস্থতার কারণে বছরের বেশিরভাগ সময় কাজ করতে পারেন না তিনি।

এদিকে, ভর্তি হতে পারলেও এখন নতুন শ্রেণির বই কেনা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটছে নুসরাতের বাবা-মার। তাই নুসরাতের পড়াশোনার জন্য সমাজের বিত্তশালীদের সহযোগিতা কামনা করেছেন তারা।

নুসরাতের মা বলেন, অনেক কষ্টে মেয়েকে লেখাপড়া করাচ্ছি। ওর (নুসরাত) বাবা মাঝে মাঝেই শয্যাশায়ী হয়ে থাকে। তাই ঠিকমতো কাজ করতে পারেন না। এখন মেয়ের বই কেনার জন্য টাকা কোথায় পাবো সেই দুশ্চিন্তায় পরেছি।

শুভসংঘের সদস্য আব্দুল মালেক বলেন, নুসরাতের বাবা বছরের বেশিরভাগ সময় অসুস্থ থাকেন। তাই গ্রামের মানুষ চেষ্টা করে একটু সহযোগিতা করতে।  



সাতদিনের সেরা