kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

‘তোমরা হামাক যে কম্বল দিলিন খুশি হছি বারে’

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

৮ জানুয়ারি, ২০২২ ১৫:২৭ | পড়া যাবে ২ মিনিটে



‘তোমরা হামাক যে কম্বল দিলিন খুশি হছি বারে’

ছায়রন বেওয়া (১০৫) বছরের বৃদ্ধা। চলাচলের ক্ষমতা নেই বললেই চলে। তারপরও লাঠিতে ভর করে তার এক স্বজনের সাথে কম্বল নিতে আসেন। কম্বল হাতে পেয়েই তার মুখে দেখা যায় বিজয়ের হাসি।

বিজ্ঞাপন

 নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুজাইল বাজারে এমন আরো ৩শ’ অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় শনিবার এলাকার দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।   

কম্বল পেয়ে ছায়রন বেওয়া বলেন, শীতের শুরুতেই অনেক কষ্ট পাচ্ছিলাম। শীত নিবারণের জন্য প্রয়োজনীয় কাপড় চোপড় না থাকায় চুলার পাড়ে খাড়-কুঠি জ্বালিয়ে আগুন পোহায়ে কোন মতে শীত তাড়াচ্ছি। তোমরা হামাক যে কম্বল দিলিন খুশি হছি বারে। আল্লাহ তোমাকোক ভালো করুক।

শনিবার সকাল ১১টায়  শুভসংঘের রাণীনগর উপজেলা শাখার সভাপতি এসএম সাইফুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ, কালের কণ্ঠ রাণীনগর উপজেলা প্রতিনিধি শাহরুখ হোসেন আহাদ, ইউপি সদস্য এসএম জাকারিয়া সরল, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক জামিল, রফিকুল আলম বাবু, মোফাজ্জল হোসেন হেলাল প্রমূখ।     



সাতদিনের সেরা