kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

শুভসংঘের আয়োজন

নাটোরে বাল্যবিয়ে ও মাদককে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা

নাটোর প্রতিনিধি   

৭ নভেম্বর, ২০২১ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে বাল্যবিয়ে ও মাদককে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা

নাটোরে বাল্য বিয়ে ও মাদককে না বলাসহ লাল কার্ড দেখিয়েছে দিঘাপতিয়া পিএন হাইস্কুলের শিক্ষার্থীরা। কালের কণ্ঠ শুভসংঘ নাটোর জেলা শাখার আয়োজনে তারা মাদক ও বাল্য বিয়ে বিরোধী শপত নেয়।

শপথ বাক্য পাঠ করান নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদ। লালকার্ড তুলে ধরে সকল শিক্ষার্থীকে অঙ্গীকার করান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

বিজ্ঞাপন

কালের কণ্ঠ'র নাটোর প্রতিনিধি ও জেলা শুভসংঘের উপদেষ্টা রেজাউল করিম রেজার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দিঘাপতিয়া এমকে কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আলিম উদ্দিন, সহকারী প্রধানশিক্ষক রমজান আলী, শিক্ষয়িত্রী তাপসী ভট্টাচার্য, শুভসংঘ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সুস্ময় দাস তনয়। সভাটি সঞ্চালনা করেন বৈশাখী টিভির রিপোর্টার ইসাহাক আলী।

সভায় বাল্য বিয়ে এবং মাদকের কুফল সম্পর্কে তুলে ধরে বাল্য বিয়ে মাদক ও প্রতিরোধে ছাত্র শিক্ষক অভিভাবক সকলকে আহ্বান জানানো হয়।

জেলা প্রশাসক শামিম আহমেদ বলেন, বাল্য বিয়ে প্রতিরোধ এবং মাদকের বিরুদ্ধে জেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। আমরা ভ্রামমাণ আদালতের মাধ্যমে সাজার ব্যবস্থা করছি।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে জিরো টলারেন্স চলছে। অভিভাবকদের আরো সচেতন হতে হবে।



সাতদিনের সেরা