kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

রংপুরে শুভসংঘের উদ্যোগে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত

অনলাইন ডেস্ক   

৩ নভেম্বর, ২০২১ ১৬:৫১ | পড়া যাবে ১ মিনিটে



রংপুরে শুভসংঘের উদ্যোগে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত

রংপুর জেলা শাখা শুভসংঘের উদ্যোগে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালিত হয়েছে। দিবসটিতে শুভসংঘের উদ্দেশ্য ছিল গ্রামীণ নারীদের অধিকার আদায়ে এক হাজার তরুণের অঙ্গীকারনামায় স্বাক্ষর গ্রহণ। ক্যাম্পেইনটির উদ্বোধন করেন রংপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন।

তিনি অঙ্গীকার করেন গ্রামীণ নারীদের অধিকার আদায়ের জন্য সর্বোচ্চ চেষ্টা করবেন এবং ডিজিটাল সেবা গ্রামীণ নারীদের দ্বারপ্রান্তে পৌঁছানোর জন্য নিজের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখবেন।

বিজ্ঞাপন

প্রাণিবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মো. বাবুল হোসেন বলেন, নারীদের সম্মান প্রদান করতে হলে নারীদেরকে মর্যাদা দিতে হবে। এজন্য প্রত্যেক পুরুষের উচিত পারিবারিক কাজে নারীদেরকে যথেষ্ট পরিমাণ সাহায্য করা।

শুভসংঘ রংপুর জেলা শাখার সভাপতি ইরা হক বলেন, শুধুমাত্র প্রচার-প্রচারণা করে নারীদের অধিকার ও মর্যাদা প্রদান করা সম্ভব না। এজন্য প্রয়োজন যথাযথ সরকারি বরাদ্দ নিশ্চিত করা এবং নারীদের সক্ষমতা বৃদ্ধি করা।

এ সময় শুভসংঘের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন শুভ আহমেদ, গোলাম সারোয়ার রাব্বি, আহসান হাবিব, সোহাগ কুমার দাস, মিশন কুমার, জাহিদ হাসান জেমস, রোকসানা খাতুন, মিশু আক্তার, নিনা আক্তার, দেলোয়ার হোসেন, নাসরিন আক্তারসহ অনেকে।



সাতদিনের সেরা