kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফায়েজুল বারীকে হুইল চেয়ার দিল গফরগাঁও শুভসংঘ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫৬ | পড়া যাবে ১ মিনিটে



ফায়েজুল বারীকে হুইল চেয়ার দিল গফরগাঁও শুভসংঘ

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলার প্রতিবন্ধী ফায়েজুল বারীকে একটি হুইল চেয়ার উপহার দিয়েছে শুভসংঘ। উপজেলা শুভসংঘের সহসভাপতি ও কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এসএম মাহবুবুল আলম মানিকের উদ্যোগে তাকে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

আজ রবিবার সন্ধ্যায় পৌর শহরের জামতলা মোড়ে ফায়েজুল বারীকে হুইল চেয়ার তুলে দেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শুভসংঘের প্রধান উপদেষ্টা ডা. কেএম এহসান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চু, সহ-সভাপতি ও কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এসএম মাহবুবুল আলম মানিক, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মোহাম্মদ ফারুকী, কোষাধ্যক্ষ শ্রী অনীল রায়, সাংবাদিক নজরুল ইসলাম, সদস্য শহিদুল ইসলাম উজ্জল, ডা. কেএম নাজমুল হুদা রন্টি, মাসুদ, শিপুল ঘোষ, পাঠচক্রের বন্ধু মোহাম্মদ শরিফ, কবি রাকিব হাসান প্রমুখ।

উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চু বলেন, প্রতিবন্ধী ফায়েজুল বারী হুইল চেয়ারটি পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে অধ্যাপক এসএম মাহবুবুল আলম মানিকএর বাবা প্রয়াত এসএম নূরুল ইসলাম মাস্টার সাহেবের জন্য দোয়া করেছেন তিনি।



সাতদিনের সেরা