kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আনন্দ আড্ডায় পাবনা শুভসংঘের একদিন

পাবনা প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



আনন্দ আড্ডায় পাবনা শুভসংঘের একদিন

শুভসংঘ পাবনা জেলা কমিটির মাসিক কর্মপরিকল্পনা সভা ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়। শনিবার (১৮ সেপ্টেম্বর) পাবনার আর কে এগ্রিকালচারাল ফার্ম অ্যান্ড ইকো পার্কে এই কর্মপরিকল্পনা করা হয়।

আনন্দ আড্ডার উদ্দেশে সকালে পাবনা শহর থেকে জেলা কমিটির সদস্যরা আটঘরিয়া উপজেলার আর কে ফার্মের উদ্দেশ্যে রওনা হয় শুভসংঘের বন্ধুরা। শহর থেকে প্রায় ১৬ কিলোমিটার দূরে ফার্মে পৌঁছিয় চলে রান্নার আয়োজন। সেই ফাঁকে কাশবনে ছবি, পুকুরে নৌকা বওয়া, সাতার প্রতিযোগিতায় মেতে ওঠে শুভসংঘের বন্ধুরা।

জেলা কমিটির নারী বিষয়ক সম্পাদক স্বর্ণা বিনতে জহুরুলের নেতৃত্বে সদস্য রুমা, তামান্না, ফাতেমা, মিম রান্নার সকল প্রস্তুতি সম্পন্ন করেন। কোষাধ্যক্ষ জালালউদ্দিনের মজার জোকস সবাইকে দারুণ আনন্দ দেয়। সাধারণ সম্পাদক শেখ রাফসান যানী সজীবকে খেয়া জাল হাতে পুকুরে মাছ ধরতে ব্যস্ত হিসাবে পাওয়া যায়।

সাংগাঠনিক সম্পাদক রাইম খান দক্ষ হাতে নৌকা চালিয়ে সবাইকে নৌকায় ঘোরায়। প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিবুল ইসলাম শুভ, সদস্য মানতাহা মুন চাদনী, মাইশা খানসহ অন্যরা ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

শুভসংঘকে ভালোবাসার নিদর্শন হিসাবে আর কে ফার্মের চেয়ারম্যান কদর খান নিজেই রান্নার দায়িত্ব নেন। আনন্দ আড্ডায় সপরিবারে যোগ দেন কালের কণ্ঠ ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি মাসুদ রানা, ভাঙ্গুড়া উপজেলা কমিটির সাংগাঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক টুম্পা রায়সহ অন্যরা। 

অতিথি আপ্যায়নে ব্যস্ত ছিলেন জেলা কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাহেরা আক্তার উর্মী। জেলা কমিটির সহসাংগাঠনিক সম্পাদক রাসেল হোসেন বিজয়, সদস্য হাসিব, সাগর, রাসেল হোসেন, মোস্তাফিজ, রফিক, রাইসুল, রোকন, জনি, আদনান, অন্তরসহ অন্যদের পরিশ্রম এবং বিভিন্ন পরিবেশনায় দিনটি মুখর হয়ে ওঠে।

দুপুরের খাবার শেষে সন্ধ্যায় জেলা কমিটির মাসিক সভায় পরবর্তী একমাসের জন্য জেলা কমিটির কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় বক্তব্য দেন- জেলা কমিটির সাধারন সম্পাদক শেখ রাফসান যানী সজীব, সাংগাঠনিক সম্পাদক নাইম খান, কোষাধ্যক্ষ জালাপল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাহেরা আক্তার উর্মী, নারী বিষয়ক সম্পাদক স্বর্ণা বিনতে জহুরুল প্রমুখ।



সাতদিনের সেরা