kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

পাবনা শুভসংঘ কমিটির অভিষেক, দুই শিক্ষার্থী পেলেন শিক্ষাবৃত্তি

পাবনা প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



পাবনা শুভসংঘ কমিটির অভিষেক, দুই শিক্ষার্থী পেলেন শিক্ষাবৃত্তি

শুভসংঘ পাবনা জেলা কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা এবং নবগঠিত কমিটির অভিষেক বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনা প্রেসক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় পাবনা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল আলীম অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। পাবনা শুভসংঘের ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন তারা। কমিটি ঘোষণার পর নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটিতে জান্নাতুল ফেরদৌস সভাপতি, জুবাইয়া মমতাজ দিবা সিনিয়র সহ সভাপতি, এফ এম আবু জার সহসভাপতি, শেখ রাফসান যানী সজীব সাধারণ সম্পাদক, নাইম খান সাংগাঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন। 

এ ছাড়াও নবগঠিত কমিটিতে যুগ্ম সম্পাদক দুজন, সম্পাদকমন্ডলীর সদস্য ১৩ জন এবং কার্যকরী সদস্য রয়েছেন ১৫ জন।

এ সময় পাবনায় শুভসংঘ কেন্দ্রীয় পরিষদের শিক্ষাবৃত্তি দেওয়া হয় সাগর হোসেন ও নাইম খান নামের দুই শিক্ষার্থীকে। সাগর হোসেন পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী এবং নাইম খান পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত।

সাগর হোসেন কালের কণ্ঠকে জানান, অস্বচ্ছলতার কারণে তার পড়ালেখা নিয়ে এখন আর তাকে দুশ্চিন্তা করতে হবে না। কালের কণ্ঠ শুভসংঘের এই উদ্যোগকে তিনি সাধুবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।



সাতদিনের সেরা