kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

গাইবান্ধায় সাঘাটা উপজেলা শুভসংঘের কমিটি গঠন

গাইবান্ধা প্রতিনিধি    

৭ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় সাঘাটা উপজেলা শুভসংঘের কমিটি গঠন

গাইবান্ধার সাঘাটা উপজেলা শুভসংঘের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার গঠিত ২৭ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আরফিন আলম সানিকে সভাপতি ও ফয়সাল আহমেদ শান্তকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি মো. পারভেজ ও আশিকুজ্জামান সোহাগ;  সহ-সম্পাদক আফরিন রিমি; সাংগঠনিক সম্পাদক নাজমুল মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক রাজিয়া আক্তার ইতি ও মহসিন আলী; অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন; প্রচার সম্পাদক মো.সাইদুর রহমান; নারী বিষয়ক সম্পাদক রাজিয়া আক্তার রশনী; ক্রীডা বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ রাফি, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন ও শুভ সরকার; শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রায়হান কবির, সহ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ফরহাদ সরকার। 

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- কামরুল হাসান, মাহমুদ হাসান রিপন, জামিল হোসেন, রাকিবুল হাসান নিরব, নূর আলম, আতিকুর রহমান আতিক, নুর মোহাম্মদ, তৌফিক ওমর হিমন, মানিলা নিশা, নাজমুল হুদা পলাশ, মাহবুর ইসলাম মোহন। এছাড়া কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন- মো. তাবিউর রহমান, সহযোগী অধ্যাপক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়; বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী শরিফুল ইসলামদ; আখতারুজ্জামান আখতার ও খাইরুল বাশার রুবেল।

পরে কমিটি গঠন উপলক্ষে বোনারপাড়া কাজি আজাহার আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তাবিউর রহমান, জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক লতা সরকার, সহ-সাধারণ সম্পাদক সামিউল ইসলাম সাকিব, গাইবান্ধা সরকারি কলেজ শাখার সহ-সাধারণ সম্পাদক রওজাতুন্নাহার লাবণ্য, সোবাইয়া সারাফ নিহা, মিনহাজুর রহমান নয়ন, রেহেনা আখতার রিশাত ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি অমিতাভ দাশ হিমুনসহ নির্বাচিত কমিটির সদস্যরা।

অধ্যাপক তাবিউর রহমান বলেন, ‘শুভ কাজে তরুণদের অংশগ্রহণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে সহায়ক হবে।’ তিনি বলেন, ‘অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সামর্থ্য অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। পাশাপাশি শিল্প, সাহিত্য ও সংস্কৃতিচর্চা অব্যাহত রাখতে হবে’। তিনি কালের কণ্ঠ কর্তৃপক্ষকে দেশের বৃহত্তম সামাজিক সংগঠন হিসেবে শুভসংঘকে গড়ে তোলায় অভিনন্দন জানান।



সাতদিনের সেরা