kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

দুমকিতে শুভসংঘের কমিটি গঠন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



দুমকিতে শুভসংঘের কমিটি গঠন

পটুয়াখালীর দুমকি উপজেলার শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়াম কক্ষে মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে আয়োজিত এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে। 

এসময় বক্তব্য রাখেন- কালের কণ্ঠ দুমকি উপজেলা প্রতিনিধি স্বপন কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা কাজী মোতালেব হাওলাদার প্রমুখ। পরে সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা ও আংগারিয়া ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজাকে সভাপতি ও আজিজ আহম্মেদ কলেজের জ্যেষ্ঠ প্রভাষক মো. এবাদুল হককে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির প্রধান উপদেষ্টা হলেন দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর-রশীদ হাওলাদার। আর উপদেষ্টা হলেন- কে.এম মোয়াজ্জেম হোসেন, আবুল কালাম আজাদ, সৈয়দ মোস্তাফিজুর রহমান লাভলু, মো. কামাল হোসেন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, আবুল কাশেম খান; যুগ্ন-সম্পাদক মো. আবুল হোসেন, মনসুর হেলাল; সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস; প্রচার ও প্রকাশনা সম্পাদক শংকর চন্দ্র মিত্র; কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান; সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক তপন কুমার হাওলাদার; সমাজ কল্যাণ সম্পাদক ইশরাত হোসেন লিটন; ক্রীড়া সম্পাদক রমেশ চন্দ্র দাস; নারী বিষয়ক সম্পাদক মোসা. জান্নাতুল ফেরদৌস ফজিল। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- মো. আতিকুল ইসলাম, কাজী মাকসুদুর রহমান, হুমায়ন কবির মৃধা, সাইদুল ইসলাম মৃধা, আবুল হোসেন, তাহেরা আলী রুমা, মো. আরিফ হোসেন, মো. আলমগীর হোসেন, মো. জসিম উদ্দিন, মো. মিজানুর রহমান মৃধা ও মনিরুজ্জামান মনির।

কমিটি গঠন শেষে শুভসংঘের নব-নির্বাচিত সদস্যবৃন্দ প্রতিনিয়তই ভালো কাজ করে শুভসংঘের কর্মকাণ্ডকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।



সাতদিনের সেরা