kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সুজন সভাপতি, আদর সাধারণ সম্পাদক

চাটমোহর উপজেলা শুভসংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০২১ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহর উপজেলা শুভসংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

'শুভ কাজে সবার পাশে' এই স্লোগানে চাটমোহর উপজেলা শুভসংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আনন্দঘন পরিবেশে কমিটি গঠন করা হয়।

কমিটিতে মেহেদী হাসান সুজনকে সভাপতি ও আদর খানকে সর্বসম্মতিতে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি ও কালের কণ্ঠের পাবনা জেলা প্রতিনিধি আহম্মেদ উল-হক রানা।

কমিটিতে আরো আছেন সিনিয়র সহসভাপতি হিসেবে এম এ আলিম আব্দুল্লাহ, সহসভাপতি রোজিনা খাতুন, সাংগঠনিক সম্পাদক ইউসুব মন্ডল, সহ সাংগঠনিক সম্পাদক শেখ সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আহম্মেদ ও সুমাইয়া মৌ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মাজিদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ জুয়েল রানা, সহ কোষাধ্যক্ষ হুমায়ুন আহম্মেদ সজিব, সমাজকল্যাণ সম্পাদক জাবের আল সিহাব, সহ সমাজ কল্যাণ সম্পাদক প্রিয়া সোলায়মান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাগর হোসেন, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মশিউর রহমান, দপ্তর সম্পাদক সাকিল হোসেন, সহ দপ্তর সম্পাদক পলাশ কুমার, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান মুন্না, সহ ক্রীড়া সম্পাদক শামীম হাসান, নারী বিষয়ক সম্পাদক সেতু কর্মকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহীনুর রহমান শাহীন।

এ ছাড়া কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, ইঞ্জিনিয়ার মো. ওসমান গনি, নূরে আলম মঞ্জু, শাহীন রহমান, জেমান আসাদকে অন্তর্ভুক্ত করা হয়েছে।



সাতদিনের সেরা