kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুভসংঘ টঙ্গী শাখার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৪ আগস্ট, ২০২১ ২০:০৪ | পড়া যাবে ৩ মিনিটে



মাস্ক বিতরণের মধ্য দিয়ে শুভসংঘ টঙ্গী শাখার যাত্রা শুরু

কমিটি গঠন ও মাস্ক বিতরণের মধ্যে দিয়ে মঙ্গলবার দেশের অন্যতম প্রসিদ্ধ শিল্পনগরী টঙ্গীতে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল কালের কণ্ঠ শুভসংঘ। 

এ উপলক্ষে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মিলনায়য়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক মো. আলাউদ্দিন মিয়া। গাজীপুর জেলা কালের কণ্ঠ শুভসংঘের আহ্বায়ক মুসাফির ইমরানের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের স্কুল শাখার সহকারী প্রধানশিক্ষক ও কালের কণ্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুবুল আলম, মর্নিং শাখার কো-অর্ডিনেটর ও শিক্ষক প্রতিনিধি মো. আবু জাফর আহমেদ ও কালের কণ্ঠ গাজীপুরের নিজস্ব প্রতিবেদক শরীফ আহমেদ শামীম।

বক্তব্যে অধ্যক্ষ আলাউদ্দিন মিয়া কালের কণ্ঠ শুভসংঘের প্রশংসা করে বলেন, শুভসংঘ দেশব্যাপী মানুষের পাশে দাঁড়াচ্ছে। তাদের দেখে অনেকে অনুপ্রাণিত হচ্ছে। তরুণদের ভালো কাজে জড়িত করা গেলেই সমাজ ও দেশের পরিবর্তন হয়, উন্নতি হয়। শুভসংঘ ঠিক এ কাজটাই করছে। তিনি টঙ্গী শুভসংঘের সফলতা কামনা করে পাশের থাকার ঘোষণা দেন।

মাহবুবুল আলম বলেন, সারাদেশে নানা মহৎ কাজ করছে কালের কণ্ঠ শুভসংঘ। দেশ ও সমাজ গড়ার কাজে নিঃস্বার্থভাবে অংশ নিতে তিনি টঙ্গী শুভসংঘের সদস্যের আহ্বান জানান।

পরে ২৩ সদস্যের টঙ্গী শুভসংঘের কমিটির নাম ঘোষণা করে শরীফ আহমেদ শামীম। কমিটিতে আবু সালেহ মুসাকে সভাপতি ও ওবাইদুল ইসলাম রাসেল সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। অন্য সদস্যরা হলেন সহসভাপতি ইনজামাম উল হক তুষার ও সুলাইমান অপু, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও মো. সেলিম আহসান পাখি, সাংগঠনিক সম্পাদক কুতুবুল ইসলাম রাজন ও সহসাংগঠনিক সম্পাদক নুসরাত জাহান নওরীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসনিম জাহান নওশীন, অর্থ সম্পাদক জান্নাত আলম এশা, দপ্তর সম্পাদক মো. ইমাম হোসাইন, সহদপ্তর সম্পাদক মো. বাপ্পি, আইন বিষয়ক সম্পাদক মো. শামীম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক জাহিদ হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মেহেদি হাসান, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রেশমা খাতুন।

এ ছাড়াও কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মো. ত্বাহা ইয়াসিন, মো. আমজাদ হোসেন, সুলতানা রাজিয়া, হুমাইয়ারা আনজুম নিসা, ফাহিম আল মামুন, মাহতাব হোসাইন, মো. মোমিন হোসাইন, সাজেদুল মারুফ। 

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন অধ্যক্ষ অধ্যাপক মো. আলাউদ্দিন মিয়া, মাহবুবুল আলম ও মো. আবু জাফর আহমেদ।কমিটি ঘোষণাকালে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন টঙ্গী শাখার সমন্বয়ক মো. মাহফুজ উপস্থিত ছিলেন। 

পরে করোনাকালীন জনসাধারণকে মাস্ক বিতরণ করা হয়। টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের সামনে থেকে শুরু হয়ে সফিউদ্দীন রোড, কলেজ রোড ঘুরে মোক্তার বাড়ি এলাকায় শেষ হয় হয় মাস্ক বিতরণ কর্মসূচি।



সাতদিনের সেরা