kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

বাগমারায় ৩০০ দুস্থ পরিবারের মাঝে কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসহায়তা

রফিকুল ইসলাম ও নাজমুল হুদা, রাজশাহী থেকে   

২২ আগস্ট, ২০২১ ১৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



বাগমারায় ৩০০ দুস্থ পরিবারের মাঝে কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসহায়তা

রাজশাহী জেলার বাগমারা উপজেলায় ৩০০ দুস্থ পরিবার পেল কালের কণ্ঠ শুভসংঘের খাদ্যসহায়তা। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনামূলক কর্মসূচি পালন করা হয়।

আজ রবিবার উপজেলার মোহনগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয় 

৮ কাঠা জমি বর্গা নিয়ে পান চাষ করেন ইউসুফ আলী। বাজারে পানের দাম একেবারে কম হওয়ায় লাভ করতে পারছেন না। এখন পরিবার নিয়ে খুব কষ্টকর জীবনযাপন করছেন। এই সংকটকালে বসুন্ধরা গ্রুপের খাদ্যসহায়তা পেয়ে খুশি হয়েছেন তিনি। ইউসুফ বলেন, এমন সাহায্য পেলে খুব ভালো হয়। এহন আমরা অভাবে আছি। এই খাবারে আমার মত পরিবার ১৫ দিন খাইতে পারবো। এমন মাঝে মাঝে পাইলে আমাদের দুঃখ থাকবে না।

গোলাম মোরশেদ নামের এক উপকারভোগী বলেন, বসুন্ধরার মালিক আমাদের গরিবরে সাহায্য দিছে। তিনি ভালো মানুষ। তার ভালো হোক। আল্লা আরো দেওয়ার তৌফিক দেক।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের পাবনা জেলা প্রতিনিধি আহমেদ উল হক রানা, নিজস্ব ফটো সাংবাদিক সালাউদ্দিন, নিউজ টুয়েন্টিফোরের এস এ বাপ্পী, আতিকুল ইসলাম কৌশিক, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, একাত্তর সমাজকল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হুদা রুবেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম, মোহনগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক মো. হারুণ উর রশিদ, প্রভাষক বেলাল আহমেদসহ মামুনুর রশিদ, লিপ্টন, আমিনুল, সুমন, সাকিব, রুমন, রেন্টু, ফজলু, মুক্তার।



সাতদিনের সেরা