kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

মাদারীপুর শুভসংঘের উদ্যোগে অসহায় মাকে সেলাই মেশিন উপহার

মাদারীপুর প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২১ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুর শুভসংঘের উদ্যোগে অসহায় মাকে সেলাই মেশিন উপহার

মাদারীপুরে শুভসংঘের উদ্যোগে মঙ্গলবার দুপুরে এক অসহায় মাকে সেলাই মেশিন উপহার দেওয়া হয়েছে। মাদারীপুর শহরের ২নম্বর শকুনী এলাকার শুভসংঘের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সেলাই মেশিন বিতরণে সহযোগিতা করে স্বেচ্ছাসেবী সংগঠন নকশি কাথা ও ফ্রেন্ডস অভ নেচার। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী। প্রধান অতিথি ছিলেন মাদারীপুর পল্লী উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত উপপরিচালক মো. এমদাদুল হক। বিশেষ অতিথি ছিলেন বিডি ক্লিনের মাদারীপুরের সম্বনয়কারী আমিনুল ইসলাম সোহান। আরো ছিলেন শুভসংঘের কেএম জুবায়ের হোসেন জাহিদ, শামিম হোসেন নিলয়, সিয়াম হাওলাদার, সুবর্ণা আক্তার প্রমুখ।

নাম না প্রকাশের শর্তে মাদারীপুর শুভসংঘের উপদেষ্টা লন্ডন প্রবাসী ও ঢাকায় বসবাসরত মাদারীপুরের মেয়ে সমাজসেবক এর সহযোগিতায় মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুর পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকার ওই অসহায় মাকে একটি সেলাই মেশিন ও তার ৯ মাস বয়সের ছেলের জন্য দুধ কিনতে অর্থ দেওয়া হয়।

উপকারভোগী নারী বলেন, আগুনে আমার সারা শরীর পুড়ে গেছে। ৯ মাস বছরের ছেলেকে বুকের দুধ খাওয়াতে পারি না। মানুষের কাছে হাত পেতে যা পাই তা দিয়ে খুব কষ্টে দিন কাটাতে হয়। আমি সেলাই এর কাজ জানি। কিন্তু একটি মেশিনের জন্য আয় করতে পারিনি। এখন আমি ঘরে বসে সেলাই মেশিনের মাধ্যমে রোজগার করতে পারবো। এজন্য শুভসংঘ ও লন্ডনের ওই ভাই ও ঢাকার বোনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।



সাতদিনের সেরা